চট্টগ্রাম

জাতীয় নির্বাচনকে সামনে রেখে তৎপর হয়ে উঠেছে ষড়যন্ত্রকারীরা : অধক্ষ এম এ সাত্তার

  প্রতিনিধি ১৬ জুন ২০২৩ , ৭:৪৮:১৮ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

জাতীয় নির্বাচনকে সামনে রেখে ষড়যন্ত্রকারীরা তৎপর হয়ে উঠেছে। তারা ইউটিউব থেকে শুরু করে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ও মিথ্যা তথ্য ছড়াচ্ছে। দলীয় নেতাকর্মীদের এসবে কান না দেয়ার আহবান জানান লক্ষ্মীপুর-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অধক্ষ এম এ সাত্তার। তিনি ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামীলীগের সভাপতি। 

শুক্রবার (১৬ জুন) বিকেলে লক্ষ্মীপুরের হাজীরপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এ আহবান জানান।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, নির্বাচনকে সামনে রেখে পরিকল্পিতভাবে সরকার ও দলের বিরুদ্ধে নানা অপপ্রচার চালানো হচ্ছে। এসবের সঙ্গে প্রশাসনকেও জড়ানো হচ্ছে। এতে দুটি উদ্দেশ্য পূরণ করতে চায় অপপ্রচারকারীরা।প্রথমত-তারা সংঘবদ্ধ শক্তি হিসেবে পরিচিত আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে হতাশা ছড়িয়ে দিতে চায়, দ্বিতীয়ত প্রশাসনকে আওয়ামী লীগের মুখোমুখি করতে চায়। অতীতেও নির্বাচনের আগে তারা একই ধরনের তৎপরতা চালিয়েছে। কিন্তু শেষ পর্যন্ত তারা সফল হতে পারেনি। ভবিষ্যতেও পারবেনা। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক রায়হান হোসেন তুষারের সঞ্চালনায় বক্তব্য রাখেন – ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান শামসুল আলম বাবুল, সাবেক চেয়ারম্যান আবু সাঈদ মিয়া, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান হারুন, মো: খালেক মাষ্টার, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম, ছাত্রলীগ নেতা আলমগীর হোসেন প্রমুখ। 

আরও খবর

Sponsered content

Powered by