বরিশাল

পাথরঘাটায় স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

  প্রতিনিধি ২ জুন ২০২২ , ৭:২১:৩৭ প্রিন্ট সংস্করণ

সাকিল আহমেদ, পাথরঘাটা বরগুনা প্রতিনিধি: বরগুনার পাথরঘাটায় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল দশটা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে ছাত্র-ছাত্রীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বেলা দুইটায় ভোট গ্রহণ শেষ হয়।

স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন পরিচালনার জন্য ছাত্র ছাত্রীদের থেকে প্রিজাইডিং ও পোলিং অফিসার নিয়োগ দিয়ে সুষ্ঠু ভোটের আয়োজন করেন পাথরঘাটা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছগির হোসেন।

 

 

নির্বাচন কমিশনার পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী হুমায়রা জানান, ২৮৬ জন ভোটারের মধ্যে ১১৯ জন বালক ও ১৬৭ জন বালিকা ভোটার রয়েছে। এদের থেকে ১৯ জন প্রার্থী হয়েছেন। এরমধ্যে ৭ জন নির্বাচিত হয়েছেন। তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণীর সকল শিক্ষার্থীদের উপস্থিতিতে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। এতে তৃতীয় শ্রেনীর তাইয়্যেব, নাফিসা তারিন ও হুজায়ফা। চতুর্থ শ্রেণীর তানবির মাহমুদ, তাসনিয়া হাসান নিসা এবং পঞ্চম শ্রেণীর সিয়াম খান ও হুমায়রা রহমান নির্বাচিত হয়েছে।

পাথরঘাটা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সগীর হোসেন ভোরের দর্পনকে জানান, সারাদেশব্যাপী স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এর ধারাবাহিকতায় পাথরঘাটা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এরা ক্লাস ক্যাপ্টেনের দায়িত্ব পালন করবে।

আরও খবর

Sponsered content

Powered by