রাজশাহী

ঈশ্বরদীতে ‘উন্নয়ন ও সম্ভাবনা’ নাগরিক ভাবনা শীর্ষক আলোচনা সভা

  প্রতিনিধি ৩ জানুয়ারি ২০২১ , ৪:১৩:২৭ প্রিন্ট সংস্করণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :

ঈশ্বরদী পৌরবাসীর নাগরিক সুযোগ-সুবিধার ‘উন্নয়ন ও সম্ভাবনা’ নাগরিক ভাবনা শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় ডাইনামিক রিয়েল এস্টেট লিমিটেডের উদ্যোগে শহরের পোষ্ট অফিস মোড়ে প্যাভিলিয়ন রেস্টুরেন্টে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

ডাইনামিক রিয়েল এস্টেট লিমিটেড ও প্যাভিলিয়ন রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক এবং ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো. কবিরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন পাবনা ৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বসির আহমেদ বকুল, বাংলাদেশ আওয়ামী লীগ কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম লিটন, বাংলাদেশ আওয়ামী লীগ শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য জালাল উদ্দীন তুহিন, পাবনা জেলা জাসদের সাধারণ সম্পাদক রশীদুল আলম বাবু, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল খালেক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউদ্দিন প্রামানিক প্রমুখ।

 

আরও খবর

Sponsered content

Powered by