রংপুর

উলিপুরে জমি নিয়ে বিরোধের জেরে কুপিয়ে জখম

  প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০২৪ , ৪:৩৩:৩৪ প্রিন্ট সংস্করণ

উলিপুরে জমি নিয়ে বিরোধের জেরে কুপিয়ে জখম

কুড়িগ্রামের উলিপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সাবেক এক বিজিবি হাবিলদারকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে, শুক্রবার (৯ ফেব্রুয়ারি) তবকপুর ইউনিয়নের মন্ডল পাড়া গ্রামে।

এ ঘটনায় শনিবার থানায় মামলা হয়েছে। আহত ওই ব্যক্তির অবস্থা সংকটাপূর্ণ হওয়ায় তাকে শনিবার (১০ ফেব্রুয়ারি) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার তবকপুর ইউনিয়নের মন্ডল পাড়া গ্রামের সাবেক বিজিবি হাবিলদার আব্দুর রউফ মন্ডল (৬৪) এর সাথে প্রতিবেশী মমিনুল ইসলাম (৩৬)গং দের দীর্ঘদিন থেকে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকালে আব্দুর রউফ জনৈক ছবেদ মেম্বারের বাড়ির সামন দিয়ে বিরোধপূর্ণ জমির পাশ দিয়ে যাচ্ছিলেন। এসময় মমিনুল ইসলাম গংরা দেশীয় ধারালো অস্ত্র ও লাঠি-সোটা দিয়ে তার মাথায় ও সারা শরীরে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। এসময় স্থানীয় লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ ঘটনায় আহত আব্দুর রউফ মন্ডল বাদী হয়ে শনিবার (১০ ফেব্রুয়ারি) মমিনুল ইসলাম (৩৬)সহ ১১জনের নাম উল্লেখ করে উলিপুর থানায় মামলা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মাঈদুল ইসলাম জানান, আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য শনিবার কুড়িগ্রাম সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা বলেন, আব্দুর রউফ মন্ডলকে মারধরের ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও খবর

Sponsered content

Powered by