দেশজুড়ে

এম এ রাজ্জাক খানের নেতৃত্বে চুয়াডাঙ্গায় জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

  প্রতিনিধি ৩১ জুলাই ২০২৩ , ৭:৪৬:৪৫ প্রিন্ট সংস্করণ

এম এ রাজ্জাক খানের নেতৃত্বে চুয়াডাঙ্গায় জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

সম্প্রতি চুয়াডাঙ্গা জেলায় এক বিশাল সভার আয়োজন করে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ। উক্ত সমাবেশে জননেতা এম এ রাজ্জাক খান রাজের নেতৃত্বে এক বিশাল মিছিল যোগ করায় সভাটি জনস্রোতে পরিণত হয় এবং এরপর সমাবেশটি বিশাল মিছিলে রুপান্তরিত হয়।

আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে দেশের অভ্যন্তরে সব ধরণের নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগ সর্বদা সক্রিয়। দেশে ও দেশের মানুষের ক্ষতি করে কোন রাজনৈতিক কার্যকলাপ সম্পাদন করা এই দেশে সম্ভব নয়। বাংলাদেশ আওয়ামী লীগ দেশের মানুষের কল্যাণে সবসময় কাজ করে যাচ্ছে এবং সাধারণ মানুষও যে আওয়ামী লীগকে পূর্ণ সমর্থন করে তারই বহিঃপ্রকাশ আজকের এই জনস্রোত। এসকল বিষয়কে উল্লেখ করে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দার ছেলুন এমপি মহোদয় বলেন, ‘বিএনপি জামায়াতের সকল ষড়যন্ত্র রুখতে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ সর্বদা প্রস্তুত’।   

এ সময় মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট, কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সম্মানিত সদস্য এম এ রাজ্জাক খান রাজ সিআইপি, নৈরাজ্যের প্রতিবাদের মাধ্যমে দেশের মানুষের জন্য তিনি ও তার দল সর্বদা কাজ করে যাচ্ছে উল্লেখ করে বলেন- ‘আপনারা জানেন জননেত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশ আওয়ামী লীগ বিগত ৩ বারের ক্ষমতায় কি পরিমাণ উন্নয়নমূলক কাজ করেছেন, কত গুলো মেগা প্রজেক্ট বাস্তবায়ন করেছেন, স্বনির্ভর বাংলাদেশ গড়ার মূল কারিগর তিনি। তাই বাংলাদেশের জনগণ কখনোই চাইবে না ওই স্বাধীনতার অপশক্তি জামায়াত-বিএনপি ক্ষমতায় আসুক। সুতরাং তারা যতই ষড়যন্ত্র করুক না কেন বাংলাদেশের জনগণ তাদেরকে প্রতিহত করার জন্য সব সময় প্রস্তুত রয়েছে। যখনই নির্বাচনের সময় হয় তখনই ওই স্বাধীনতার অপশক্তি জামাত-বিএনপি আন্দোলনের নামে জনগণের জানমাল নিয়ে ছিনিমিনি খেলে কিন্তু আমরা তা কখনোই আর বরদাস্ত করবো না। আমরা, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ সর্বদা প্রস্তুত সকল প্রকার নৈরাজ্য প্রতিহত করার জন্য’।

মূলত আন্দোলনের নামে বিএনপি কর্তৃক অগ্নিসংযোগ, ভাংচুর, সরকারি সম্পদ ক্ষতি সাধন ও নৈরাজ্যের প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশ ও মিছিলের আয়োজন করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by