বাংলাদেশ

এ সরকার সম্পূর্ণ ব্যর্থ: হাবিব-উন-নবী খান

  প্রতিনিধি ১১ জুন ২০২১ , ৭:১৫:২৮ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

সরকার করোনা মহামারিসহ সর্বক্ষেত্রে ব্যর্থ বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল।শুক্রবার (১১ জুন) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের ৪০তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলা শাখার উদ্যোগে একজন প্রতিবন্ধী নারীকে চিকিৎসা সহায়তা দেওয়া অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

সোহেল বলেন, পার্শ্ববর্তী দেশ নেপাল, ভুটান, থাইল্যান্ড, সিঙ্গাপুর ও ভিয়েতনামে করোনা মহামারিতে খুব কম সংখ্যক মানুষ মারা গেলেও সরকারি হিসেবে এ পর্যন্ত বাংলাদেশে সাড়ে ১২ হাজারের বেশি মানুষ মারা গেছেন। কিন্তু প্রকৃত সংখ্যা আরও বেশি।

তিনি বলেন, আইয়ুব, ইয়াহিয়ার আমলেও এদেশের মানুষ ভোট দিতে পেরেছে। কিন্তু বর্তমান আওয়ামী সরকার মানুষের ভোটের অধিকারসহ সব মৌলিক ও মানবাধিকার হরণ করে নিয়েছে। বর্তমান অবৈধ সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠার মহান ব্রত নিয়ে কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবক দল। ইনশাল্লাহ দেশনেত্রী খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে জনগণের সরকার প্রতিষ্ঠায় জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে সংগ্রাম অব্যাহত রাখবে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।

স্বেচ্ছাসেবক দল-সোনারগাঁ উপজেলা শাখার আহ্বায়ক সালাহ উদ্দিন সালুর সভাপতিত্বে ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি অধ্যাপক ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল।

এ সময় আরও উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী, উপদেষ্টা জাকির হোসেন মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চু, আশরাফ উদ্দিন রুবেল, ডি জেড এম হাসান বিন সফিক, সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মহিউদ্দিন লোবান, কাজী ইফতেখারুজ্জামান শিমুল, প্রচার সম্পাদক আনিসুর রহমান সুজন, প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির, সহ-সাংগঠনিক সম্পাদক সালেহ আহমেদ কাঞ্চন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, কেন্দ্রীয় নেতা এ বি এম মুকুল, মোজাম্মেল হক মৃধা, মো. আনোয়ার হোসেন, ওমর ফারুক, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক জি এস শাহ আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

Powered by