দেশজুড়ে

কলাপাড়ায় জীবানু নাশক টানেল উদ্বোধন

  প্রতিনিধি ১ জুন ২০২০ , ৫:৪৫:৩৩ প্রিন্ট সংস্করণ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় নভেল করোনা ভাইরাস প্রতিরোধে জীবানুনাশক টানেল উদ্বোধন করেন সিকদার বুটিকস হাউজ। জুন সোমবার সকাল ১১ টায় সিকদার বুটিকস হাউজের গেটের সামনে টানেলের শুভ সূচনা করেন কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার। কলাপাড়া পৌর শহরে এই প্রথম কোন ব্যবসা প্রতিষ্ঠানের সম্মুখে জীবানু নাশক টানেল বসানো হয়েছে।

নভেল করোনা ভাইরাসের কারনে গোটা বিশ্ব আজ স্থবির হয়ে রয়েছে। সর্বনাশা নভেল করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য দেশের সরকারসহ সকল লোকজন যে যার অবস্থান হতে যুদ্ধ করে যাচ্ছে। এসময় সিকদার বুটিকস হাউজের স্বত্তাধিকারী পটুয়াখালী জেলা পরিষদের সদস্য মো. ফিরোজ সিকদার, স্থানীয় সংবাদকর্মীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

সিকদার বুটিকস হাউজের স্বত্বাধিকারী মো. ফিরোজ সিকদার জানান, আমার ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারী ক্রেতাদের সুরক্ষার জন্য জীবানুনাশক টানেল বসানো হয়েছে। এতে আমার মোট ৭৫ হাজার টাকা খরচ হয়েছে। আমি চাই আমার দেখাদেখি অন্যান্য ব্যবসায়ীরা টানেল বসাতে অনুপ্রাণিত হউক। দেশ দেশের মানুষের সুরক্ষার জন্য প্রত্যেক ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এরকম জীবানুনাশক টানেল বসানো প্রয়োজন বলেও তিনি জানান।

কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার বলেন, সিকদার বুটিকস হাউজ যে উদ্যেগটি নিয়েছে এটি একটি ভালো কাজ। কলাপাড়া পৌর শহরে অনেক ব্যবসায়ী আছে যারা তাদের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে একটি করে জীবানুনাশক টানেল বসানোর ক্ষমতা রাখে। সিকদার বুটিকস হাউজের দেখা দেখি সকল ব্যবসায়ীরা টানেল বসাতে সাহী হবে বলে আমি মনে করছি।

আরও খবর

Sponsered content

Powered by