দেশজুড়ে

কাপাসিয়ায় ইভটিজিংকারী বখাটেদের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ৫ জুন ২০২০ , ৬:০৭:০১ প্রিন্ট সংস্করণ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : ইভটিজিংকারী বখাটেদের বিচারের দাবিতে কাপাসিয়ায় শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবারের সদস্যরা। উপজেলার তরগাঁও ইউনিয়নের নবীপুর করিমের বাজারে বিষয়ে লিখিত বক্তব্য পড়ে শোনান কুহিনুর বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী সাদিয়া সুলতানা।

লিখিত বক্তব্য থেকে জানা যায়, তরগাঁও ইউনিয়নের লাহুরী গ্রামের জহিরুল ইসলাম, রুহুল আমীন, আনিছ, সাখাওয়াত, সবুজ সাইফুল দীর্ঘদিন যাবএকই গ্রামের ওবায়দুলের মেয়ে সাথী সাদিয়ার স্কুলকলেজে যাতায়াতের সময় পথ রোধ করে নানা কুপ্রস্তাব দেয়। গত ১০ মে বাড়িতে অন্য কেউ না থাকায় তাদের বাড়ির আঙ্গিনায় গিয়ে অভিযুক্তরা দুই বোনকে অশালীন ভাষায় গালিগালাজ করে এবং মোবাইলে তাদের ভিডিও ধারণ করে। সময় বখাটেরা তাদের প্রস্তাবে রাজি না হলে এডিটিং করে দুই বোনের অশালীন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার এবং যে কোনো সময় দু বোনকে তুলে নেওয়ার অথবা রাতের আঁধারে এসিড নিক্ষেপ করে দেহ ঝলসে দেওয়ার হুমকি দেয়। বিষয়ে গত ৩১ মে কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসারের কাছে বিচার চেয়ে একটি লিখিত অভিযোগ করেন বড় বোন ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের শিক্ষার্থী এলমুন নাহার সাথী। কিন্তু এখনো পর্যন্ত কোনো বিচার না পেয়ে তারা নিরাপত্তাহীনতায় ভোগছেন বলেও জানান।

বিষয়ে অভিযুক্ত রুহুল আমীন জানান, উভয় পরিবারের মাঝে জমি নিয়ে আদালতে একটি মামলা চলমান রয়েছে। জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার কারণে তাদের ফাঁসানোর জন্য ইভটিজিং এর মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by