আইন-আদালত

কেশবপুর অজ্ঞান পার্টি বেপরোয়াঃ ৫ সদস্য আটক

  প্রতিনিধি ২৭ আগস্ট ২০২৩ , ৫:১৭:৪১ প্রিন্ট সংস্করণ

কেশবপুর অজ্ঞান পার্টি বেপরোয়াঃ ৫ সদস্য আটক

যশোরের কেশবপুর উপজেলায় গৃহ চুরির ঘটনায় পুলিশ অজ্ঞানপার্টির ০৫ সদস্য আটক আটক করেছে পুলিশ। এ সময় চোরাই মালামালসহ আলামত চেতনা নাশক হলুদের গুড়া উদ্ধার করেছে।

জানা গেছে, কেশবপুর উপজেলায় অজ্ঞান পার্টি একাধিক বাড়ির সদস্যদের অচেতন করে নগদ টাকা, স্বর্ণালংকার লুট করেছে। এরমধ্যে কোমরপোল গ্রামের আশরাফ আলী খাঁর ছেলে বিল্লাল হোসেনের বাড়ি থেকে গত ০৮ আগষ্ট ১ জোড়া কানের দুল, ১ জোড়া বালাসহ নগদ ৬০ হাজার  টাকাসহ মোট ১ লাখ ২৭ হাজার ৫০০ টাকা, জাহানপুর গ্রামের চিত্তরঞ্জন দাসের পুত্র  গোপিনাথ দাসের বাড়ি থেকে গত ১৬ আগষ্ট তারিখে  ১ টি অটো ভ্যান, অনুমান ২/৩ ভরি ওজনের রুপার অলংকার, গায়ে মাখা ১৫/১৬টি সাবান সহ ৭০ হাজার টাকা, বাগদাহ গ্রামের খলিলুর রহমানের পুত্র আবুল কালামের বাড়ি থেকে ২টি মোবাইল ফোন লুট করে নিয়ে যায় অজ্ঞান পাটি।

যশোর জেলা ডিবি পুলিশের একটি বিশেষ টিম গত মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞান পাটির ৫ সদস্যকে আটকসহ লুট করা অনেক মালামাল উদ্ধার করেছে। আটককৃতরা হলো অভয়নগর উপজেলার বাগুটিয়া গ্রামের মাসুদ মোল্লার পূত্র তরিকুল ইসলাম (২২) যে বর্তমানে কেশবপুর পৌর এলাকার সাবদিয়া গ্রামের নাজির হোসেন এর বাড়ীর ভাড়াটিয়া, ভোগতি নরেন্দ্রপুর গ্রামের আনিছুর বিশ্বাসের পূত্র জনি রহমান (২২), মনিরামপুর উপজেলার কাশিপুর গ্রামের মৃত আকাম সরদারের পূত্র সাহিদুর ওরফে সাইদুল ইসলাম (৩৬), মনিরামপুর উপজেলার হালসা গ্রামের চাঁন্দালী মোড়লের পূত্র ইসরাইল হোসেন (৩৫) ও কেশবপুরের বিষ্ণপুর গ্রামের নজরুল ইসলামের পূত্র সুমন হোসেন (২৫)। 

ডিবি পুলিশ তাদের নিকট হতে লুটপাট কৃত মালামালের মধ্যে ১ জোড়া স্বর্ণের বালা ও কানের দুল, ২ ভরি রুপার অলংকার, ১টি ভ্যান গাড়ি, ১টি মোটরসাইকেল, ২টি মোবাইল,  ১ টি সাবান ও চেতনা নাশক ঔষধ মিশ্রিত হলুদের গুড়া উদ্ধার করে।

আরও খবর

Sponsered content

Powered by