খুলনা

গড়ইখালীতে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ১ জানুয়ারি ২০২৪ , ৪:১০:১৩ প্রিন্ট সংস্করণ

গড়ইখালীতে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৬ ( পাইকগাছা- কয়রা) আসনে আ’লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মোঃ রশীদুজ্জামান বলেছেন, আপনাদের দোয়া-আর্শীবাদে  নির্বাচিত হলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’ সরকারের দেওয়া  সকল বরাদ্দ ও সুযোগ-সুভিধা নির্বাচনী এলাকায় সুষম বন্টন নিশ্চিত করা হবে এবং কোন বৈশম্য থাকবে না। 

রবিবার (৩১ ডিসেম্বর) দিনভোর গড়ইখালীর বিভিন্ন স্থানে  নির্বাচনী গনসংযোগ শেষে বিকেলে গড়ইখালী  বাজার চত্বরে আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন। তিনি আরোও বলেন, মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক চেতনা ও স্মার্ট বাংলাদেশ বির্নিমানে সরকারে সকল   অর্জন ও উদ্যোগ ব্যর্থ করতে দেশী-বিদেশী ষড়যন্ত্র চলছে। এ সুযোগে পুর্বের মতো বিএনপি-জামায়াত অপকৌশল হিসেবে দেশে অগ্নিসন্ত্রাস ও  নাশকতা সৃষ্টি করে বিদেশে  দেশের ভাবমুর্তি ক্ষুন্ন করতে নির্বাচনকে প্রতিহত করার পাঁয়তারা করছে। সকল বিভেদ ভেদাভেদ ভুলে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের প্রতি তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ সরকারে বহুবিধ উন্নয়ন কর্মকান্ড ও সাফল্য তুলে ধরে মানুষের কাছে ভোট প্রার্থনার  অনুরোধ করেন।

গড়ইখালী ইউপি’র সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতা রুহুল আমীন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠেয় জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি এ্যাড, সোহরাব আলী সানা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ প্রেম কুমার মন্ডল,উপ প্রচার সম্পাদক খায়রুল আলম, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক শেখ কামরুল হাসান টিপু ও যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, কয়রা উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নিশিথ রঞ্জন মিস্ত্রী, যুগ্ম সম্পাদক জাফরুল পাড়,উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, আমাদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমীর আলী গাইন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এসএম আয়ুব আলীর সঞ্চালনায় নির্বাচনী জনসভায় আরোও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা একরামুল হক, কৃষকলীগের আহবায়ক এ্যাড, শেখ আঃ রশীদ, সদস্য সচিব সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম, স্থানীয় আ’লীগ নেতা  বিজন রায়,বিএম শফি,জয়দ্রত বাছাড়,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি তৃপ্তি রঞ্জন সেন,সম্পাদক কাজী জাহাঙ্গীর হোসেন,হামিম সানা সহ অনেকে।

আরও খবর

Sponsered content

Powered by