দেশজুড়ে

গাইবান্ধায় সন্ধানীর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২১ , ৭:১০:৩৪ প্রিন্ট সংস্করণ

গাইবান্ধা প্রতিনিধি : স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী নানান আয়োজনের মধ্য দিয়ে পালন করা হয়েছে। এসব আয়োজনের মধ্যে ছিল জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, শোভাযাত্রা, আলোচনা সভা, স্বেচ্ছায় সর্বোচ্চ রক্তদাতাদের সম্মাননা স্মারক প্রদান, নতুন কার্যকরী কমিটি প্রকাশ ও কেক কাটা।

শনিবার সকালে গাইবান্ধা জেনারেল হাসপাতাল চত্বরে এসব কর্মসূচির আয়োজন করে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের সদস্যদের দ্বারা পরিচালিত এই সংগঠনটি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা-২ (সদর) আসনের সাংসদ মাহাবুব আরা বেগম গিনি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাদেকুর রহমান, গাইবান্ধা জেনারেল হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. মো. মাহাবুব হোসেন, গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. খলিলুর রহমান, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) গাইবান্ধা জেলা শাখার সভাপতি ডা. মো. মতিয়ার রহমান, সন্ধানী রংপুর মেডিকেল কলেজ (রমেক) ইউনিটের সভাপতি মো. আল-মামুন, গাইবান্ধা সন্ধানীর উপদেষ্টা মো. জিয়াউল হক জনি এবং ডা. শাহিনুল ইসলাম মন্ডল প্রমুখ।

আলোচনা সভা শেষে স্বেচ্ছায় সর্বোচ্চ রক্তদাতা ২১ জনকে সম্মাননা স্মারক দেওয়া হয়। এরপর ১৭ সদস্যবিশিষ্ট ২০২১-২০২২ কার্যবর্ষের নতুন কমিটি ঘোষণা করেন সন্ধানীর উপদেষ্টা ইমাম হাসান রমিত।

আরও খবর

Sponsered content

Powered by