দেশজুড়ে

 গাজীপুরে করোনাজয়ীদের বিদায়ী সংবর্ধনা 

  প্রতিনিধি ১২ মে ২০২০ , ৩:১৪:৩০ প্রিন্ট সংস্করণ

মঞ্জুর হোসেন মিলন, গাজীপুর: জেলার শ্রীপুর উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসা শেষে সুস্থ হওয়া ১৭ করোনাজয়ীকে সংবর্ধণা দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্তরে সুস্থ ব্যক্তিদের বাড়ি ফেরার সময় করোনামুক্ত সনদপত্র, পুষ্টি মানসম্পন্ন খাদ্য সামগ্রী ও ফুল দিয়ে বিদায় জানানো হয়। 

করোনা আক্রান্তদের সুস্থ করে দৃষ্টান্ত স্থাপন করায় সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্থানিয় সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ করোনা জয়ী, চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানান। 

৫০ শয্যা বিশিষ্ট শ্রীপুর উপজেলা হাসপাতাল কর্তৃপক্ষের আয়োজনে করোনা জয়ীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. সামসুল আলম প্রধান, পৌর মেয়র আনিছুর রহমান আনিছ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: প্রণয় ভূষণ দাস সহ হাসপাতালের চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী ও রাজনৈতিক দলের স্থানিয় নেতা-কর্মীরা। 

করোনাকে হারিয়ে হাসপাতাল থেকে বাড়ির পথে রওনা হলে স্বাস্থ্যকর্মীরা বাহির হওয়ার পথে দাঁড়িয়ে করতালি দিয়ে করোনা জয়ীদের অভিবাদন জানান।
 

 

আরও খবর

Sponsered content

Powered by