ঢাকা

গাজীপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপিত

  প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০২৩ , ৪:০৮:৪২ প্রিন্ট সংস্করণ

গাজীপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপিত

গাজীপুরের যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হলো জাতীয় স্থানীয় সরকার দিবস। রবিবার (১৭ সেপ্টেম্বর ) সকালে গাজীপুর সদর উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে গাজীপুর সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় স্থানীয় সরকার দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে তিন দিন ব্যাপি উন্নয়ন মেলার শুভ উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় সভাতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জনাব সৈয়দ মোরাদ আলী।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য জনাব মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব রিয়াজ উদ্দিন রিয়াজ,পিরুজালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান 

মোঃ জালাল উদ্দিন।এছাড়াও সদর উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।

উদ্বোধন শেষে বিভিন্ন উপকারভোগীদের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বরাদ্দকৃত গ্ৰামীন অবকাঠামো সংস্কার কর্মসূচীর চেক এবং মানবিক সহায়তা কর্মসূচী(জি.আর) ঢেউটিন ও গৃহ নির্মাণ মজুরীর চেক বিতরন করা হয়।

এতে উপজেলা প্রশাসনের ২৬ টি দপ্তরের ২৬ টি ষ্টলের মাধ্যমে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র  তুলে ধরা হয়। এবং উন্নয়নের এই কর্মধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করার আহ্বান জানানো হয়।

আরও খবর

Sponsered content

Powered by