দেশজুড়ে

সীতাকুন্ডের কুমিরা ইউপিতে ৮০০’শ অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

  প্রতিনিধি ১৬ মে ২০২০ , ৪:৩৭:১৮ প্রিন্ট সংস্করণ

সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ড উপজেলার কুমিরা ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রীর দেওয়া মানবিক এাণ সামগ্রী বিতরন করা হয়েছে। আজ শনিবার (১৬ মে) সকালে ইউপি কার্যলয়ে উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় ৪২০ জন মৎস্যজীবী, ১৪০ জন ত্রিপুরা বাসিন্দা এবং এলাকার ২৯৫ জন গরীব-অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এছাড়া ৩০০ পরিবারকে ১০ কেজি চাউল, ২ কেজি সবজি, এবং ভিজিডির আওতায় ১শত পরিবারকে ৩০ কেজি চাউল ও ২৫ পরিবারকে শিশু খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় ত্রাণগুলো তুলে দেন কুমিরা ইউপি চেয়ারম্যান মোরশেদ হোসেন চৌধুরী।

ইউনিয়ন পরিষদ সচিব শোভন কান্তি ভৌমিক বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের বিভিন্ন কার্যক্রমেরর সাথে যুক্ত থেকে বিদেশ ফেরত ব্যক্তিদের সনাক্ত করণ, তাদের বাড়িতে লাল পতাকা লাগানোসহ তাদের তালিকা তৈরী, গৃহবন্দী অসহায় পরিবারের মধ্যে ত্রাণ সহায়তা প্রদানের জন্য তালিকা প্রস্তুত, উপকার ভোগীদের তালিকা প্রস্তুত, এলাকার জনগনকে ঘরে থাকার জন্য উদ্বুদ্ধ করণসহ উপজেলা প্রশাসন ও জেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশসহ প্রধানমন্ত্রীর নির্দেশে সকল কর্মসুচীর সফল বাস্তবায়নে চেয়ারম্যানকে সঠিক ও প্রত্যক্ষ সহযোগীতা করে যাচ্ছি। তিনি সরকারের ঘোষিত প্রনোদনাসহ সামাজিক সুরক্ষা সামগ্রী পাওয়ার আশা ব্যক্ত করেন।   

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা খাদ্য কর্মকর্তা প্রিয় কমল চাকমা, ইউপি সচিব শোভন কান্তি ভৌমিক, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কামাল উদ্দিন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সুজন কান্তি ঘোষ, ইউপি সদস্যদের মধ্যে হারুন অর রশিদ, খুরশীদ আলম, জসিম উদ্দিন, মোঃ আলাউদ্দিন, খোরশেদ আলম এবং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ আলী প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by