ময়মনসিংহ

সাংবাদিক নাদিম হত্যা: বকশীগঞ্জে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি

  প্রতিনিধি ২৭ জুন ২০২৩ , ৬:১৯:৩১ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা মামলার সব আসামীদের দ্রুত গ্রেফতার ও আাসামীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল,মানববন্ধন ও মাননীয় প্রধানমন্ত্রী- স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে বকশীগঞ্জ কর্মরত সাংবাদিকরা।

মঙ্গলবার দুপুরে বকশীগঞ্জের সর্বস্তরের সাংবাদিক সমাজের উদ্দ্যোগে বকশীগঞ্জ থানা প্রাঙ্গনে মানববন্ধন শেষে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানার মাধ্যেমে স্বরাষ্ট্র মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। গতকাল সোমবার বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন নাহারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বকশীগঞ্জ সাংবাদিক সমাজের দাবী সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যাকারী বাকী সকল আসামিদের দ্রুত গ্রেফতার,সর্বোচ্চ শাস্তি ফাঁসি নিশ্চিতকরণ, ক্ষতিগ্রস্থ পরিবারকে আর্থিক ক্ষতিপুরনসহ ঈদে নতুন জামা কাপড় বর্জন করেন সাংবাদিক নেতারা। এসময় উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবুর সঞ্চালনায় বক্তব্য রাখেন জামালপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সিনিয়র সাংবাদিক কাফি পারভেজ,বকশীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এম শাহীন আল আমিন,বকশীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুল লতিফ লায়ন, দৈনিক যুগান্তরের প্রতিনিধি সিনিয়র সাংবাদিক সরোয়ার জামান রতন, সমকাল সাংবাদিক মাসুদ উল হাসান, সিনিয়র সাংবাদিক সরকার আব্দুর রেজ্জাক,সিনিয়র সাংবাদিক জিএম সাফিনুর ইসলাম মেজর,সিনিয়র সাংবাদিক রেজ্জাক মাহমুদ, বাংলাদেশ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মতিন রহমান, বকশীগঞ্জ মডেল প্রেস ক্লাবের সভাপতি এমদাদুল হক লালন,সাংবাদিক একেএম নুর আলম নয়ন প্রমুখ।

গত ১৪ জুন রাতে বকশীগঞ্জ পৌর শহরের পাটহাটি মোড়ে সন্ত্রাসীরা সাংবাদিক নাদিমকে পিটিয়ে ও ইট দিয়ে মাথা থেতলে গুরুতর আহত করে। পরদিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। এ ঘটনায় নাদিমের স্ত্রী মনিরা বেগম ১৭ জুন বকশীগঞ্জ থানায় ২২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ২০ থেকে ২৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। 

আরও খবর

Sponsered content

Powered by