ঢাকা

গাজীপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২১ , ৩:৪৮:৪৩ প্রিন্ট সংস্করণ

মঞ্জুর হোসেন মিলন, গাজীপুর:

 

জেঁকে বসা মাঘের শীতের তীব্র দাপট মানুষের কষ্ট বাড়িয়ে দিয়েছে বহুগুণ। হাড়কাঁপুনি শীতে গরিব মানুষের অবর্ণনীয় কষ্ট লাঘবে গাজীপুর নগরীর মীরেরবাজার এলাকায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে বিএনপি নেতারা এই শীতবস্ত্র বিতরণ করেন।
শৈত্যপ্রবাহের কারণে ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবন-জীবিকা। পর্যাপ্ত শীতবস্ত্র না থাকায় দুস্থ মানুষের দুর্ভোগ বেড়ে যায় চরমে। শৈত্যপ্রবাহে গরম কাপড়ের অভাবে শীতের কষ্টে ভুগে নিম্ন আয়ের মানুষজন।
শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে সংক্ষিপ্ত আলোজনা সভা অনুষ্ঠিত হয়। পূবাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সুলতান উদ্দিন আহমেদের সভাপতিত্ব প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও বিএনপি নেতা এলাবার্ট পি কস্তা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা সদস্য ও কালিগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান খান লাভলু, পূবাইল ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো: আব্দুল আলীম, জেলা জাসাসের সহ সভাপতি কাজী মাহবুব হাসান সবুজ, জেলা কৃষকদলের যুগ্ম সম্পাদক সম্পাদক নজরুল ইসলাম মোল্লা, সাবেক মেম্বার মফিজুল ইসলাম, সাবেক মেম্বার ওসমান ভূঁইয়া ও মোসাদ্দেক গাজী প্রমূখ।
গাজীপুর-২ নির্বাচনী এলাকার বিএনপি ও অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দের আয়োজনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। দরিদ্র ও হতদরিদ্র মানুষ, যাদের শীতবস্ত্র নেই, যত দ্রুত সম্ভব এসব মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। আগেও বিভিন্ন সময় এলাকাবাসীর সাথে ছিলাম, এখনো আছি। এ সময় কয়েকশ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by