ঢাকা

গোপালগঞ্জের হাইশুর বৃদ্ধাশ্রমে বার্ষিক পিঠা উৎসবে আ. লীগ নেতার খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

  প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০২১ , ৮:৩৯:৪০ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার হাইশুর বিদ্ধাশ্রমে বার্ষিক পিঠা উৎসবে সেখানে বসবাসরত অসহায় প্রবীণদের মাঝে খাদ্য সহায়তা ও শীতবস্ত্র বিতরন করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান। মানবিক এই নেতা তার ব্যক্তিগত তহবিল হতে এগুলো ওই আশ্রমে বসবাসরত প্রবীণ অসহায়দের মাঝে বিতরণ করেন। শনিবার (২৫ ডিসেম্বর) সকালে তিনি নিজে বিদ্ধাশ্রমে গিয়ে আশ্রমে বসবাসরত প্রবীণদের খোঁজ-খবর নেন।

 

এ সময় বিদ্ধাশ্রমে থাকা সকলকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। চিকিৎসা প্রদান করেন ডা. প্রহলাদ চন্দ্র বিশ্বাস। চিকিৎসা সেবা প্রদানের পর সেখানে জরুরি ঔষধ বিতরণ করা হয়। পরে বৃদ্ধাশ্রমে প্রবীনদের খাওয়ার জন্য মাহাবুব আলী খান চাল, ডাল, তেল, মুরগি, এবং করোনা প্রতিরোধে হ্যান্ডস্যানিটাইজার, সাবান ও মাস্ক বিতরণ করেন। এছাড়াও তিনি সেখানে বসবাসরত ১০০ প্রবীনদের মাঝে শাড়ি-লুঙ্গি, গেঞ্জি ও কম্বল বিতরণ করেন। নিত্য প্রয়োজনীয় খাদ্য, বস্ত্র ও চিকিৎসা সেবা পেয়ে হাইশুর বৃদ্ধাশ্রমের সদস্যরা আনন্দে উৎফুল্ল হয়ে ওঠে।

 

 

এ সময় কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর হোসেন, গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম, হাইশুর বৃদ্ধাশ্রমের সেবক আশুতোষ বিশ্বাস ও তার সহধর্মিণী মণিকা রাণী বোস সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পরে জেলা আওয়ামী লীগের সাধারণ মাহাবুব আলী খান গণমাধ্যমকে বলেন, প্রবীনদের পাশে সামর্থ্য অনুযায়ী সকলেরই এগিয়ে আসা উচিত। আমার ব্যক্তিগত উদ্যোগে এধরনের মানবিক কর্মকাণ্ড ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

আরও খবর

Sponsered content

Powered by