ঢাকা

গোপালগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির ২৫ তম সাধারণ সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ১৫ ফেব্রুয়ারি ২০২৪ , ৭:৩৯:৪৪ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির ২৫ তম সাধারণ সভা অনুষ্ঠিত

গোপালগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির ২৫ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় গোপালগঞ্জের কারারগাতী এলাকায় পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ে বার্ষিক এ সভার আয়োজন করে গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি। উক্ত সভায় সভাপতিত্ব করেন, গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সমিতি বোর্ডের সভাপতি আব্দুল আলীম মোল্যা।

সভায় বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মহোদয়ের পক্ষে তার বাণী পাঠ করেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী পরিচালক মো. আসাদুদ জামান শিপন, সমিতি বোর্ডের সভাপতির প্রতিবেদন পাঠ করেন আব্দুল আলীম মোল্যা। সভায় জেনারেল ম্যানেজার (জিএম) -এর প্রতিবেদন পাঠ করেন গোপালগঞ্জ পবিসের জেনারেল ম্যানেজার মো. জুলফিকার রহমান।

সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের উপপরিচালক মোহাম্মদ খাদেমুল হক, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, গোপালগঞ্জ পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর জোবায়ের ইসলাম ঝন্টু। উক্ত সভায় গোপালগঞ্জ পবিসের বিভিন্ন শ্রেণির মোট ২৬ জন সম্মানিত গ্রাহককে লটারির মাধ্যমে পুরস্কৃত করা হয়।

গোপালগঞ্জ পবিসের উপজেলা ভিত্তিক বিভিন্ন শ্রেণির নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধকারী ১০৫ জন সম্মানিত গ্রাহক/সদস্যকে পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও সর্বোচ্চ বিদ্যুৎ ব্যবহারকারী জে.কে পলিমার ইন্ড্রাস্ট্রিস লিমিটেড সহ ০৩ জন গ্রাহককে ক্রেস্ট প্রদান করে সম্মানিত করা হয়।

উক্ত সভায় স্থানীয় গণ্যমান্য ও রাজনৈতিক ব্যক্তিবর্গসহ আনুমানিক ১২০০ জন সম্মানিত গ্রাহক/সদস্য উপস্থিত থেকে সভাকে সাফল্যমণ্ডিত করেন।

আরও খবর

Sponsered content

Powered by