ঢাকা

গোপালগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন করলেন ফারুক খান এমপি 

  প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২১ , ৭:২২:০০ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার খান্দারপাড়া ইউনিয়নের গোপ্তরগাতী খালের ওপরে নবনির্মিত গার্ডার ব্রিজ, ইন্দুহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন এবং ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন করলেন গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান।
বুধবার (১৭ ফেব্রুয়ারি)‌‌‌‌‌‌‌‌ বিকালে    মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও খান্দারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাব্বির খানের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন – মুহাম্মদ ফারুক খান এমপি।
খান্দারপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মিলন মোল্লা’র সঞ্চালনায় বিশাল এ জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মুহাম্মদ ফারুক খান এমপি’র সুযোগ্য তনয়া  বাংলাদেশ আ.লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সম্মানিত সদস্য কানতারা খান, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা এড.আতিকুর রহমান মিয়া, সাধারণ সম্পাদক রবিউল আলম সিকদার, সহ-সভাপতি আশরাফ আলী আশু মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক এম.এম মহিউদ্দিন আহমেদ মুক্ত, মহিলা বিষয়ক সম্পাদক তাপসী রানী বিশ্বাস, খান্দারপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাসমত আলী মল্লিক, গোপালগঞ্জ জেলা পরিষদের সদস্য মহিউদ্দিন শরীফ মিটু, বীর মুক্তিযোদ্ধা লাল চান মিয়া, খান্দারপাড়া ইউনিয়ন আ.লীগের প্রমথ রঞ্জন ও লিটন শেখ, এবং ওয়ার্ড আ.লীগ নেতা এস এম সুমন খায়ের ও চুন্নু শেখ প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ  ফারুক খান এমপি, উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে দলীয় কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য উদাত্ত আহবান জানান। দলের অভ্যন্তরীণ যে কোন সমস্যা আলোচনার মাধ্যমে সমাধান করার জন্য ও তিনি নেতাকর্মীদের নির্দেশনা প্রদান করেন।
সভায় বক্তারা খান্দারপাড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সাব্বির খানের বিভিন্ন কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় তাকে মনোনয়ন দেওয়ার জন্য প্রিয় নেতার কাছে জোর দাবি জানান।
এসময় উপস্থিত সর্বস্তরের জনগণ হাত তুলে বর্তমান চেয়ারম্যান সাব্বির খানের প্রতি তাদের স্বতঃস্ফূর্ত সমর্থন জানায়। জনতার এই সমর্থনে ফারুক খান এমপি সন্তোষ প্রকাশ করে বলেন নিশ্চয়ই জননেত্রী শেখ হাসিনা সাব্বির খানের এই কর্মকাণ্ড ও জনতার সমর্থনের খবর রাখেন এবং তিনি তা বিবেচনায় নিবেন বলে আমি আশাবাদ ব্যক্ত করছি।
এছাড়াও বিশাল এ জনসভায় উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের ঠিক আছে কোন সমস্যা নাই ওকে ওকে নেতৃবৃন্দ সহ পার্শ্ববর্তী ইউনিয়নের চেয়ারম্যান ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by