দেশজুড়ে

বড়াইগ্রামের দম্পতির কক্সবাজারে সমুদ্রে ডুবে মৃত্যু

  প্রতিনিধি ৩ ডিসেম্বর ২০২৩ , ৫:৩৬:০২ প্রিন্ট সংস্করণ

বড়াইগ্রামের দম্পতির কক্সবাজারে সমুদ্রে ডুবে মৃত্যু

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে এক দম্পতির মৃত্যু হয়েছে। রোববার (০৩ ডিসেম্বর) সকাল সোয়া ১০টার দিকে সৈকতের লাবনী পয়েন্টে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে সী-সেইফ লাইফগার্ড কর্মীরা।

মৃত দুজন হলেন, নাটোরের আবুল কাসেম বকুল (৪২) ও তার স্ত্রী সাবিকুন নাহার সুমি (৩৪)। বকুল নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর শহরের দিয়ারপাড়ার বোরহান উদ্দিন আহমেদের ছেলে ও তার স্ত্রী সুলতান আলীর মেয়ে সুমি। বিষয়টি নিশ্চিত করেছেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের উপ-পরিদর্শক চাঁন মিয়া।

হোটেল সী-গালের ম্যানেজার নুর মোহাম্মদ রাব্বী জানান, শনিবার সকাল ৯টা ৪০ মিনিটের দিকে তারা দুজন হোটেলের ৩২৭ নাম্বার কক্ষটি ভাড়া করেন। সকালে গোসলের উদ্দেশ্যে তারা দুজন সৈকতে নামেন। কয়েক ঘণ্টা পরও ফিরে না আসায় খোঁজ করতে শুরু করে সী-সেইফ লাইফগার্ড কর্মীরা। পরে তিনি জানতে পারেন পর্যটক দম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে।

সী-সেইফের লাইফগার্ড সুপার ভাইজার ওসমান গণি বলেন, সকালে খবর পেয়ে লাইফগার্ড কর্মীরা তাদের খোঁজা শুরু করেন। সমুদ্রে ভাসমান অবস্থায় দুজনের মরদেহ উদ্ধার করা হয়। তাদের পরে তাদের হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন জানান, বকুল ও সুমি সম্পর্কে আমার খালাতো ভাই ও ভাই বউ। কিছুদিন আগে বকুলের পিতা মারা গেছেন। অল্পদিনের মধ্যে পরিবারের ৩ সদস্য মারা যাওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  

আরও খবর

Sponsered content

Powered by