চট্টগ্রাম

চট্টগ্রামে কাউন্সিলরের ছেলেকে ফাঁসাতে গিয়ে শ্রীঘরে যুবক

  প্রতিনিধি ১৮ মার্চ ২০২৪ , ৭:৫৭:২৭ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে কাউন্সিলরের ছেলেকে ফাঁসাতে গিয়ে শ্রীঘরে যুবক

চট্টগ্রাম নগরীতে এক কাউন্সিলের ছেলেকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে নিজে পুলিশের হাতে গ্রেফতার হয়ে কারাগারে গেছেন মো. ইমাম হাসান রিপন (৩৫) নামের এক যুবক। শনিবার দিবাগত রাত সাড়ে বারোটার সময় বায়েজিদ থানাধীন ওয়াজেদিয়া পাঁচলাইশ তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

জানা গেছে, চট্টগ্রাম সিটি করপোরেশন পাঁচলাইশ তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. শফিকুল ইসলামের ছেলে মো. সহিদুল ইসলাম প্রকাশ কামাল (৪৩) এবং আব্দুল কাদের সুজন (৩৫) কে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে আটক হন রিপন। রিপন ৯৯৯ নম্বরে পর ফোন করে বলেন, তাকে মারতে তার বাসায় সামনে দুই ব্যক্তি অস্ত্রসহ এসেছেন এবং লোকজন তাদের ধরে ফেলেছে। খবর পেয়ে পুলিশ গেলে সেখানে অস্ত্র নিয়ে পুলিশের সামনে হাজির হন রিপন।

প্রত্যক্ষদর্শী এবং রিপনের কথার অমিল পেলে সন্দেহ হয় পুলিশের। পরে রাতভর সিসিটিভি ফুটেজ যাচাই এবং অন্যভাবে পুলিশ নিশ্চিত হয় অস্ত্রটি রিপনের কাছেই ছিল। ফলে রিপনকে গ্রেফতার করে পুলিশ।বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা বলেন, ‘ইমাম হাসান রিপনদের সঙ্গে সম্পত্তি নিয়ে কাউন্সিলর শফিকের ভাই হাসানুলের পুরোনো দ্বন্দ্ব রয়েছে।

বিষয়টি নিয়ে থানায় পাল্টাপাল্টি মামলাও হয়েছে। কিছুদিন আগে রাস্তায় সবার সামনে অকথ্য ভাষায় কাউন্সিলরকে গালাগালি করেন রিপন। শনিবার দিবাগত রাতে রিপনের বাসায় গিয়ে তার মা-বাবার কাছে নালিশ জানান কামাল। ওসি সিনহা আরও বলেন ‘জিজ্ঞাসাবাদে রিপন অস্ত্রের বিষয়ে সদুত্তর দিতে পারেননি। পরে অস্ত্রটি জব্দ করে তাকে থানায় আনা হয়।

আরও খবর

Sponsered content

Powered by