চট্টগ্রাম

চট্টগ্রামে বিভিন্ন অপরাধে গ্রেপ্তার ১৯

  প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০২৩ , ৭:২০:০৯ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে বিভিন্ন অপরাধে গ্রেপ্তার ১৯

চট্টগ্রামে ডাকাতি ও ছিনতাইয়ের প্রস্তুতিকালে ১১ জন ছিনতাইকারীসহ ১৯ জনকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৭টি ছোরা উদ্ধার করা হয়েছে। রবিবার দিবাগত রাত ১টার সময় কোতোয়ালী থানাধীন ফ্রান্সিস রোডের মুখে অন্ধাকারাচ্ছন্ন জায়গা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ওসি জাহেদুল কবীর।

গ্রেপ্তার হওয়া আসামীরা হলেন ইয়াসিন আরাফাত (২২), মোঃ মাসুদ (৩২), আমিনুল ইসলাম (২০), মোঃ মামুনুল ইসলাম (২২), মাঈন উদ্দিন (৩৫), মো: ইয়াছিন হোসেন রবিন (২২), মোঃ সাগর (২২), মো: জাহিদ হোসেন (২৫), মো: সোহাগ (২৫), মো: শাকিল (২৪), মো: ওয়াসিম (২৪), মো: ইয়াছিন হোসেন রবিন (২২), মোঃ সাগর (২২), মো: জাহিদ হোসেন (২৫), মো: সোহাগ (২৫), মো: শাকিল (২৪), মো: ওয়াসিম (২৪)।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৬ জন আসামী পালিয়ে যান। স্থানীয়রা জানান, এরা সকলে একেকটা গ্রুপ করে আলাদা আলাদা গ্রুপে ভাগ হয়ে আমতল, নিউ মার্কেট মোড়, ষ্টেশন রোড এলাকা, আন্দরকিল্লা এলাকায় মোবাইল ছিনতাই ও ডাকাতি করেন।

এছাড়াও পৃথক পৃথক অভিযানে ষ্টেশন রোড এলাকায় সন্দেহ জনকভাবে আরো ৮ জন আসামীদের গ্রেফতার করা হয়। তাদের কে সিএমপি অর্ডিন্যান্সে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এসআই বোরহান উদ্দিন ও এসআই মোঃ মোমিনুল হাসান ধৃত আসামীদের বিরুদ্ধে পৃথক এজাহার দায়ের করলে ডাকাতির প্রস্তুতি আইনে পৃথক পৃথকভাবে ২টি মামলা দায়ের করেন।

আরও খবর

Sponsered content

Powered by