দেশজুড়ে

চট্টগ্রামে শান্তা সিকিউরিটিজের নতুন শাখার উদ্বোধন

  প্রতিনিধি ১৫ নভেম্বর ২০২২ , ৫:২০:১৬ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে শান্তা সিকিউরিটিজের নতুন শাখার উদ্বোধন

শান্তা সিকিউরিটিজ তাদের নতুন চট্টগ্রাম শাখা উদ্বোধন করেছে। তাদের শাখাটি চট্টগ্রামের আইয়ুব ট্রেড সেন্টার, আগ্রাবাদ এলাকায় অবস্থিত।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি মাহবুবুল আলম সহ চট্টগ্রাম পুঁজিবাজার এর স্বনামধন্য আরো অনেকে। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শান্তা এ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড এর ভাইস চেয়ারম্যান আরিফ খান, শান্তা সিকিউরিটিজের এর প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আসাদুজ্জামান, শান্তা সিকিউরিটিজের নির্বাহী পরিচালক গোলাম আহাদ চৌধুরী, শান্তা সিকিউরিটিজের চিটাগং শাখা ব্যাবস্থাপক আমিনুল ইসলাম সহ আরো অনেকে।

শান্তা সিকিউরিটিজের আছে দক্ষ ও অভিজ্ঞ টিম যারা প্রতিনিয়ত মান সম্পন্ন রিসার্চের মাধ্যমে নিশ্চিত করছে সর্বোত্তম সেবা ও বিনিয়োগকারীদের আমানতের সর্বোচ্চ সুরক্ষা। এই ব্যাপারে এই অনুষ্ঠানে শান্তা সিকিউরিটিজ এর প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আসাদুজ্জামান বলেন, “প্রত্যেকটি মানুষ এবং ব্যবসা প্রতিষ্ঠানকে আমাদের সৃজনশীল সমাধান, এবং সর্বোত্তম গবেষণা দ্বারা প্রস্তুতির মাধ্যমে আমরা অনন্য এক উচ্চতায় নিয়ে যেতে দৃঢ় প্রতিজ্ঞ। আমাদের অবদানের মাধ্যমে আমরা একসাথে দেশকে সর্বোচ্চ উচ্চতায় নিয়ে যেতে চাই”

অন্য দিকে অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব মাহবুবুল আলম বলেন, “পুঁজিবাজারে শান্তা সিকিউরিটিজ ঢাকাবাসীর জন্য অত্যন্ত দক্ষতার সাথে সেরা সেবা দিয়ে আসছে, আমি আশাবাদী তার প্রতিচ্ছবি চিটাগং শাখাতেও রাখবেন।”

আরও খবর

Sponsered content

Powered by