বাংলাদেশ

করোনার ভয়াবহতা থেকে দৃষ্টি সরাতে মামলা-গ্রেফতার : মির্জা ফখরুল

  প্রতিনিধি ২৫ জুলাই ২০২১ , ৩:৫২:২৬ প্রিন্ট সংস্করণ

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ভোরের দর্পণ ডেস্কঃ

করোনাভাইরাসের ভয়াবহতা থেকে জনগণের দৃষ্টি ভিন্ন খাতে নিতে মামলা দিয়ে বিএনপির নেতা-কর্মীদের গ্রেফতার করা হচ্ছে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেছেন, সরকারের উদাসীনতা, ব্যর্থতা ও ভ্রান্ত নীতির কারণে দেশে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। টিকা ও চিকিৎসা না পেয়ে মানুষ মারা যাচ্ছে। ভয়াবহ এ পরিস্থিতি থেকে জনগণের দৃষ্টি সরাতে সরকার বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করছে।

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জামাল হোসাইন তালুকদারের গ্রেফতারের ঘটনায় নিন্দা জানিয়ে রোববার (২৫ জুলাই) এসব কথা বলেন মির্জা ফখরুল।

তিনি বলেন, সরকারের অপরিকল্পিত লকডাউনে নিম্নআয়ের মানুষের জীবন বিপন্ন হচ্ছে। খাদ্য ও অর্থের কষ্টে মানুষ অর্ধাহার-অনাহারে দিন যাপন করছে। নিদারুণ কষ্টে মানুষ আত্মহত্যার পথ পর্যন্ত বেছে নিচ্ছে।

বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী সরকার দেশে ফ্যাসিবাদী শাসন দীর্ঘস্থায়ী করতে করোনা ভয়াবহতার মধ্যেও বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের ও তাদের গ্রেফতার করতে আরও হিংস্র হয়ে উঠেছে। নিষ্ঠুর দমননীতি ও মানুষের গণতান্ত্রিক অধিকারকে পদদলিত করে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করা যেন সরকারের রুটিন ওয়ার্কে পরিণত হয়েছে।

অবিলম্বে জামাল হোসাইন তালুকদারের বিরুদ্ধে দায়েরকৃত ‘অসত্য’ মামলা প্রত্যাহার এবং নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আরও খবর

Sponsered content

Powered by