চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীতে বাসে আগুন, ভাংচুর

  প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২৩ , ৬:৫৭:৫৪ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম নগরীতে বাসে আগুন, ভাংচুর

চট্টগ্রাম নগরীতে একটি যাত্রীবাহী বাসে আগুন এবং আরেকটি বাস ভাংচুর করেছে দুর্বৃত্তরা। রবিবার (৩ ডিসেম্বর) রাতে বাসে অগ্নিসংযোগ ও ভাংচুরের ঘটনা ঘটে। এ সময় রাত সাড়ে ৯টার দিকে নগরীর আকবরশাহ থানা এলাকায় বাসে আগুন দেয়া হয় এবং নগরীর খুলশী থানাধীন দামপাড়া এলাকায় রিল্যাক্স পরিবহনের একটি ডাবল ডেকার বাসে অগ্নিসংযোগ ও ভাঙচুরের চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আহত হয়েছেন মোঃ নাজিম উদ্দিন নামের বাসটির হেলপার।

আকবরশাহে বাসে আগুন দেয়ার সংবাদ পেয়ে রাত সাড়ে ৯টার দিকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অপর দিকে ১০-১২ জনের একটি দল লাঠিসোঁটা হাতে আশপাশের বাসে ভাঙচুরের চেষ্টা চালায়। এসময় রিল্যাক্স পরিবহনের বাসটির চালকের ডান পাশের গ্লাস ভেঙে ফেলে এবং বাসটিতে আগুন লাগিয়ে দেয়। আগুন নেভাতে গিয়ে হেলপারের বাঁ হাত পুড়ে গেছে।’

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুবেল হাওলাদার বলেন, ‘দুবৃর্ত্তরা বাসে আগুন দিতে এসে রিল্যাক্স গাড়ির কাঁচ ভেঙ্গে ফেলে। পরে বাসের আগুন নেভাতে গিয়ে ওই গাড়ির হেলপার আহত হয়েছেন। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

আরও খবর

Sponsered content

Powered by