চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীতে লাখ টাকার জালনোটসহ গ্রেপ্তার ৩

  প্রতিনিধি ২৮ মার্চ ২০২৪ , ৫:৫৪:১০ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম নগরীতে লাখ টাকার জালনোটসহ গ্রেপ্তার ৩

চট্টগ্রাম নগরীতে এক লাখ টাকার জালনোটসহ মনিরুল আলম (৪৭), মো. হারুনুর রশিদ (৩৪) ও মো. মাসুদ আলম প্রকাশ চৌধুরীকে (৩৫) গ্রেফতার করেছে কোতোয়ালী থানা থান পুলিশ।

বৃহস্পতিবার (২৮ মার্চ) থানা সূত্রে নিশ্চিত করা হয়, নগরী বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন স্টেশন রোডস্থ জনৈক মো. রানার বিখ্যাত অ্যাকুরিয়াম নামীয় দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়।

কোতোয়ালী থানা ওসি ওবায়েদুল হক বলেন, আসামিদেরকে জাল টাকা সরবরাহ চক্রের বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করলে বিজ্ঞ আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আসামিদের বিধি মোতাবেক ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করে। তথ্যসমূহ যাচাই বাছাই করা হচ্ছে। মামলার তদন্ত অব্যাহত আছে।

আরও খবর

Sponsered content

খুলনায় হাতের মুঠোয় কাঁচাবাজার মোবাইল অ্যাপের উদ্বোধন

গোপালগঞ্জে বৃত্তি তহবিল সমঝোতা স্মারক স্বাক্ষর

গোপালগঞ্জে বৃত্তি তহবিল সমঝোতা স্মারক স্বাক্ষর 

তালেবান সরকারের অধীন আন্তর্জাতিক ফ্লাইট চালু

ব্যাংকের টাকা তুলে বিপদ ডেকে আনবেন না: প্রধানমন্ত্রী

দুপচাঁচিয়ায় বিজয়া পুনর্মিলনী দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে শারদীয় বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠান নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার দুপুরে মহাশ্মশান কালীবাড়ি (উপজেলা কেন্দ্রীয় মন্দির) প্রাঙ্গণে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুমার দাসের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক পরিমল চন্দ্র দাসের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আহম্মেদুর রহমান বিপ্লব। উদ্বোধকের বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার দেব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুপচাঁচিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সনাতন চন্দ্র সরকার, জেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা স্বপন কুমার চক্রবর্তী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স, এপিপি এ্যাড. উৎপল কুমার বাগচী, উপজেলা কেন্দ্রীয় মন্দির কমিটির সভাপতি দ্বিজেন্দ্রনাথ বসাক মন্টু।

করোনার তথ্য প্রকাশের দায়ে চীনা সাংবাদিকের কারাদণ্ড

Powered by