চট্টগ্রাম

চট্টগ্রাম মহানগরীতে ইসতিসকারনামাজ ও দোয়া অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৫ এপ্রিল ২০২৪ , ৬:৫১:০৪ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম মহানগরীতে ইসতিসকারনামাজ ও দোয়া অনুষ্ঠিত

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামি চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে বৃষ্টি কামনা করে বিভিন্ন স্থানে ইসতিসকার নামাজ আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে নগরীর পুরাতন রেলস্টেশন চত্বর, পতেঙ্গা, ইপিজেড, পাঁচলাইশ ও হালিশহরসহ আরও বিভিন্ন থানা ও ওয়ার্ড এলাকায় তীব্র তাপদাহ থেকে মুক্তির জন্য রহমতের বৃষ্টি কামনায় এই নামাজ ও দোয়া অনুষ্ঠিত হয়।

নামাজে অংশগ্রহণ করেন বাংলাদেশ জামায়াতে ইসলামির কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর, সাবেক এমপি শাহজাহান চৌধুরী, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য, নগর নায়েবে আমীর মুহাম্মদ নজরুল ইসলাম, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য, নগর সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন, নগর সহকারী সেক্রেটারি মুহাম্মদ উল্লাহ, নগর সহকারী সেক্রেটারি ফয়সাল মুহাম্মদ ইউনুস, নগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি এস এম লুৎফর রহমান, নগর কর্মপরিষদ সদস্য মাওলানা মমতাজুর রহমান, কোতোয়ালি থানা আমীর আমির হোছাইন, চকবাজার থানা আমীর এ কে আনোয়ার, চকবাজার থানা সেক্রেটারি মুহাম্মদ আব্দুল হান্নান, কোতোয়ালি থানা সেক্রেটারি মুহাম্মদ মোস্তাক আহমেদ প্রমুখ।

নামাজ পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে মহানগরী আমীর শাহজাহান চৌধুরী বলেন, তীব্র দাবদাহে জনজীবনে নেমে এসেছে চরম বিপর্যয়। ওষ্ঠাগত মানুষ ও পশুপাখির জীবন। হুমকির মুখে ফল ও ফসলি জমি। এই খরা থেকে পরিত্রাণের জন্য আল্লাহর কাছে বেশি বেশি তওবা করতে হবে।

আরও খবর

Sponsered content

Powered by