চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীর ঈদ বাজার পরিদর্শনে সিএমপি কমিশনার

  প্রতিনিধি ৩১ মার্চ ২০২৪ , ৮:১০:১৩ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম নগরীর ঈদ বাজার পরিদর্শনে সিএমপি কমিশনার

চট্টগ্রাম নগরীর ঈদ বাজারের সার্বিক পরিস্থিতি পর্যালোচনা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি অবলোকনে অনেকগুলো শপিং সেন্টার, বাজার পরিদর্শন করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন (সিএমপি) কমিশনার কৃঞ্চ পদ রায়।

রবিবার (৩১ মার্চ) নগরীর কোতোয়ালী থানাধীন নিউমার্কেট বিপণি বিতান, তামাকুমন্ডী লেইন, রিয়াজুদ্দিন বাজার ও টেরিবাজারে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সরেজমিনে পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদেরকে ব্রিফ করেন।

পরিদর্শনকালে সিএমপি কমিশনার মার্কেটের ব্যবসায়ী, শ্রমিক এবং ক্রেতা সাধারণের সাথে মতবিনিময় করেন এবং ক্রেতা-বিক্রেতা ও মার্কেট সমিতির কোন সমস্যা আছে কিনা তা খোঁজ খবর নেন।

এ সময় সিএমপি কমিশনার বলেন, নগরবাসী যাতে নিশ্চিন্তে কেনাকাটা করতে পারে এবং উৎসব মুখর পরিবেশে পবিত্র ঈদুল ফিতর পালন করতে পারে সেজন্য সকল প্রকার আইনগত সহযোগিতা প্রদান করা হবে।

বাণিজ্য নগরী চট্টগ্রামকে কেন্দ্র করে সারা বাংলাদেশের বাণিজ্য পরিচালিত হচ্ছে। তাই নগরীর প্রতিটি মার্কেটের ভেতরে এবং আশেপাশে আইন-শৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা পুলিশ নিয়োগ দেয়া হয়েছে।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্র্যাফিক) মাসুদ আহাম্মদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by