চট্টগ্রাম

চট্টগ্রাম বিভাগীয় কৃষক দলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৬ সেপ্টেম্বর ২০২৩ , ৬:০৯:৩২ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম বিভাগীয় কৃষক দলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ঢাকায় অনুষ্ঠিত হতে যাওয়া কৃষক দলের মহাসমাবেশ সফল করতে চট্টগ্রামে প্রস্তুতি সভা করেছে চট্টগ্রাম বিভাগীয় কৃষক দল।

আজ মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে নগরীর কাজীর দেউরী নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের মাঠে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

কৃষকদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এড. রবিউল হাসান পলাশ ও মহানগর কৃষক দলের আহবায়ক মোঃ আলমগীরের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বিএনপি’র চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর ও দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান।

এসময় মাহবুবের রহমান শামীম বলেন, ইতিপূর্বে বিএনপি ও জিয়া পরিবারের পক্ষ থেকে বারবার বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করতে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানানো হয়েছে। কিন্তু কর্তৃত্ববাদী সরকার এতে কোনো কর্ণপাত করেনি। এমনকি খালেদা জিয়ার পরিবারের লিখিত আবেদনেরও কোনো গুরুত্ব দেয়া হয়নি। প্রতিহিংসার বশবর্তী হয়ে আইনের অপব্যাখ্যা দিয়ে বারবার তার ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কৃষকদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক শাহ আব্দুল্লাহ আল বাকী, সহ সাধারণ সম্পাদক মশিউর রহমান বাবু, এড. সৈয়দ ফখরুল আলম নাহিদ, সহ সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদরুল, সৈয়দ সাইফুদ্দিন, দক্ষিণ জেলা কৃষক দলের আহবায়ক মহসিন চৌধুরী রানা, সদস্য সচিব আবদুর রশিদ দৌলতী, মহানগর কৃষক দলের সদস্য মোঃ আজম খান, যুগ্ম আহবায়ক নাজমুল হক নাজু, সাবের আহমেদ টারজান প্রমূখ।

আরও খবর

Sponsered content

Powered by