দেশজুড়ে

চাটখিলে মাদরাসা ছাত্রীর আত্মহত্যা

  প্রতিনিধি ১০ জানুয়ারি ২০২৪ , ৩:৪৮:২৩ প্রিন্ট সংস্করণ

চাটখিলে মাদরাসা ছাত্রীর আত্মহত্যা

নোয়াখালীর চাটখিল উপজেলার ফয়জুর নেছা মাদরাসার নবম শ্রেণি পড়ুয়া নিপা আক্তার (১৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার নানার বাড়ি খিলপাড়া ইউনিয়নের নাহারখিল পুরাতন দেওয়ান বাড়ি থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে। নিহত নিপা উপজেলার নোয়াখলা ইউনিয়নের মো. রিপনের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিপা তার এক ভাই সহ নানার বাড়িতে থাকত। তার মা চট্রগ্রামের একটি গার্মেন্টেসে চাকরি করে। গত কিছু দিন ধরে নিপা মুঠোফোন ব্যবহারে আসক্ত হয়ে পড়ে। এ নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে কলহ দেখা দেয়। একপর্যায়ে মুঠোফোন ব্যবহার নিয়ে তাকে নানার পরিবারের সদস্যরা শাসন করে।

এতে অভিমান করে পরিবারের সদস্যদের অগোচরে গত মঙ্গলবার রাতে নানার বাড়ির একটি ঘরে ঢুকে দরজা বন্ধ করে গলায় ফাঁস দেয়। পরে তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে ঐ ঘরে তার ঝুলন্ত মরদেহ দেখে স্বজনেরা পুলিশে সংবাদ দিলে পুলিশ লাশ হেফাজতে নেয়।

চাটখিল থানার ওসি ইমদাদুল হক বুধবার (১০ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবং এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by