বিনোদন

চিত্রনায়িকা শিমুর মরদেহ উদ্ধার : স্বামীসহ গ্রেফতার ২

  প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০২২ , ৬:৪৭:৪৩ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর খণ্ডিত লাশ উদ্ধারের ঘটনায় তার স্বামী শাখাওয়াত আলী নোবেল ও তার বন্ধু ফরহাদকে গ্রেফতার করেছে পুলিশ। 

এ ঘটনায় গতকাল সোমবার (১৭ জানুয়ারি) রাতে শিমুর স্বামী নোবেল, তার বন্ধু ফরহাদ ও তাদের গাড়িচালকসহ ছয়জনকে আসামি করে কলাবাগান থানায় একটি মামলা করেন শিমুর বড় ভাই শহীদুল ইসলাম খোকন। পরে পুলিশ রাতেই নোবেল ও ফরহাদকে গ্রেফতার করে বলে ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার জানিয়েছেন।

এর আগে গতকাল সকাল ১০টার দিকে কেরানীগঞ্জের হযরতপুর ব্রিজের কাছে শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে কেরানীগঞ্জ থানা পুলিশ।

স্বামী ও দুই সন্তানকে নিয়ে রাজধানীর গ্রিনরোড এলাকার বাসায় থাকতেন ৪০ বছর বয়সী শিমু। তিনি ‘নিখোঁজ’ জানিয়ে সোমবার কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার স্বামী নোবেল।

নিউমার্কেট জোনের সহকারী পুলিশ কমিশনার শরীফ মোহাম্মদ ফারুকুজ্জামান বলেন, জিডিতে নোবেল বলেছিলেন- মাওয়ায় শুটিংয়ের কথা বলে রবিবার সকালে বাসা থেকে বেরিয়ে আর ফেরেননি তার স্ত্রী।

পরে সোমবার কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকায় রাস্তার পাশে দুটি বস্তা পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে বস্তার ভেতর থেকে খণ্ডিত অংশগুলো উদ্ধার করে ঢাকার মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠায়। রাতে হাসপাতালের মর্গে গিয়ে দেখে ওই লাশ শিমুর বলে জানান বড় ভাই খোকন।

তিনি সাংবাদিকদের বলেন, শিমু রবিবার গভীর রাতেও বাসায় না ফেরায় ও তার ফোন বন্ধ থাকায় তাদের সন্দেহ হয়। এরপর সম্ভাব্য সব জায়গায় তারা খোঁজ নিতে শুরু করেন। বিভিন্ন হাসপাতাল, থানা ও এফডিসিতেও যান। সোমবার রাতে কেরানীগঞ্জে অজ্ঞাতপরিচয় এক নারীর লাশ উদ্ধারের খবর পেয়েই তিনি থানায় ছুটে যান। পরে সেখান থেকে মর্গে গিয়ে  নিশ্চিত হন, সেটা তারই বোনের লাশ।

পরে রাতেই শিমুর স্বামী নোবেল, তার বন্ধু ফরহাদ ও তাদের গাড়িচালকসহ ছয়জনকে আসামি করে কলাবাগান থানায় একটি মামলা করেন খোকন।

তিনি বলেন, মামলা হওয়ার পর নোবেল ও ফরহাদকে গ্রেফতার করে পুলিশ। নোবেলের গাড়িটিও জব্দ করা হয়। গাড়িতে রক্তের আলামত ছিল।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বলেন, কলাবাগান থেকেই তাদের গ্রেফতার করা হয়েছে। হত্যা সংক্রান্ত বেশ কিছু আলামতও আমরা পেয়েছি।

কাজী হায়াৎ পরিচালিত ‘বর্তমান’ সিনেমা দিয়ে ১৯৯৮ সালে চলচ্চিত্রে অভিষেক ঘটে শিমুর। এরপর প্রায় ২৫টি সিনেমায় পার্শ্বচরিত্রে দেখা যায় তাকে। শিমু বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহযোগী সদস্য ছিলেন। চলচ্চিত্রের পাশাপাশি কয়েকটি টিভি নাটকে অভিনয় ও প্রযোজনায়ও করেছেন।

Powered by