বিনোদন

ছেলের পরিচালনায় বাবার অভিনয়

  প্রতিনিধি ৮ আগস্ট ২০২৩ , ৮:১২:১০ প্রিন্ট সংস্করণ

প্রতিবেদনে দাবি করা হয়েছে, আরিয়ান ‘স্টারডম’ সিরিজ সিজন ১ থেকে ৪ পর্যন্ত করতে চান। কিন্তু প্রথম সিজনের কাজ শেষ করার পরই বিক্রির হিসাব কষতে চান তিনি। শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্ট আরিয়ান খানের প্রথম ওয়েব সিরিজ প্রযোজনা করছে। গত বছর শেষের দিকে সমাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ক্রিপ্টের ছবি পোস্ট করেন আরিয়ান খান। ছবি পোস্ট করে আরিয়ান জানান, চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে। এ বার শুধু ‘অ্যাকশন’ বলার অপেক্ষা।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান নির্মাণ করতে যাচ্ছেন ওয়েব সিরিজ ‘স্টারডম’। ছয় পর্বের এই সিরিজে নাকি অভিনয় করবেন আরিয়ানের বাবা শাহরুখ খান ও রণবীর সিং। তবে নতুন খবর হচ্ছে, শুট শেষ হওয়ার আগেই এই সিরিজ কিনতে দৌড়ঝাঁপ শুরু করে দিয়েছে শীর্ষ ওটিটিগুলো।

বিনোদনভিত্তিক পোর্টাল বলিউড লাইফের দাবি, ওটিটি প্ল্যাটফর্মগুলো ১২০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৫৮ কোটি টাকা) পর্যন্ত দাম হাঁকিয়ে রেখেছে এরইমধ্যে। তবে এই প্রস্তাব ফিরিয়েছেন আরিয়ান।

প্রতিবেদনে দাবি করা হয়েছে, আরিয়ান ‘স্টারডম’ সিরিজ সিজন ১ থেকে ৪ পর্যন্ত করতে চান। কিন্তু প্রথম সিজনের কাজ শেষ করার পরই বিক্রির হিসাব কষতে চান তিনি। শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্ট আরিয়ান খানের প্রথম ওয়েব সিরিজ প্রযোজনা করছে।

গত বছর শেষের দিকে সমাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ক্রিপ্টের ছবি পোস্ট করেন আরিয়ান খান। ছবি পোস্ট করে আরিয়ান জানান, চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে। এ বার শুধু ‘অ্যাকশন’ বলার অপেক্ষা।

Powered by