দেশজুড়ে

জঙ্গলে নিয়ে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

  প্রতিনিধি ২৯ ফেব্রুয়ারি ২০২৪ , ৮:১৭:২৮ প্রিন্ট সংস্করণ

জঙ্গলে নিয়ে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নে চর বাইলা গ্রামে জঙ্গলে নিয়ে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করেছেন এক ভ্যানচালক। এ ঘটনায় ধর্ষণকারী ভ্যানচালক ছামাদকে (৩২) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এর আগে বুধবার ছাত্রীর চাচা বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে ধর্ষণকারী উপজেলার আলগী ইউনিয়নের চর বাইলা গ্রামের আজাহার শেখের ছেলে ভ্যানচালক ছামাদ শেখকে গ্রেফতার করে। 

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে দাওয়াত খেতে পাশের এক আত্মীয়র বাড়ি বেড়াতে যায় ওই ছাত্রী। রাত ৮টার দিকে রাস্তা দিয়ে হেঁটে বাড়ির দিকে রওনা দেয়। পথিমধ্যে ভ্যানচালক সামাদ শেখ মেয়েটিকে রাস্তার পাশে একটি দোকান থেকে বিস্কুটসহ অন্যান্য কিছু কিনে দেয়। দোকান থেকে কিছুদূর যাওয়ার পর মেয়েটিকে জোর করে তুলে জঙ্গলে নিয়ে ধর্ষণ করে ভ্যানচালক ছামাদ। 

ভাঙ্গা থানার এসআই মো. মোশারফ হোসেন বলেন, জবানবন্দির ভিত্তিতে এএসআই জাকির হোসেনকে নিয়ে অভিযান চালানো হয়। পরে পার্শ্ববর্তী এলাকা গোপালগঞ্জ জেলার মুকসুদপুরের বাটকামারি এলাকা থেকে ধর্ষণকারী ছামাদকে আটক করা হয়। মেয়েটিকে পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে। গ্রেফতার ছামাদকে জেলহাজতে পাঠানো হয়েছে। 

মেয়ের বাবা বলেন, ছামাদের ফাঁসি চাই।

আটক ছামাদ শেখের স্ত্রী বলেন, আমার স্বামী যদি ধর্ষণের ঘটনা ঘটিয়ে থাকে তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হোক। আর সে যদি জড়িত না থাকে তদন্তসাপেক্ষে আমার স্বামীকে ছেড়ে দেওয়া হোক।

এ ব্যাপারে ভাঙ্গা থানার ওসি মামুন আল রশিদ জানান, থানায় ধর্ষণ মামলা রেকর্ড করা হয়েছে। মেডিকেল রিপোর্ট ও তদন্তের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by