বরিশাল

জাতির পিতার জন্ম না হলে স্বাধীন সার্বভৌম বাংলাদেশের সৃষ্টি হতো না: এমপি শাওন

  প্রতিনিধি ১৭ মার্চ ২০২২ , ৭:০১:২২ প্রিন্ট সংস্করণ

মনজুরুল আলম, লালমোহন (ভোলা): ভোলা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে স্বাধীন সার্বভৌম বাংলাদেশের সৃষ্টি হতো না। বাঙালির যত অর্জন, সকল অর্জনের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি ছিলেন স্বাধীন সার্বভৌম বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা। এমপি শাওন আরও বলেন জাতির পিতার আদর্শ দেশের তরুণ প্রজন্মের জন্য পথপ্রদর্শক। তাঁর অবর্তমানে অসমাপ্ত স্বপ্নগুলো পূরণে নিরলসভাবে কাজ কাজ করে যাচ্ছেন তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার সকালে লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জহুরুল ইসলাম হাওলাদার, সহকারী কমিশনার (ভূমি) জাহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন সহ রাজনৈতিক সামজিক ব্যক্তিবর্গ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা।

এর আগে লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ক্ষুদে শিক্ষার্থীদের নিয়ে জাতির পিতার জন্মদিনের কেক কাটা, উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, মেলা পরিদর্শন, শিক্ষার্থীদের চিত্রাঙ্কন পরিদর্শন ও স্কুল মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে নতুন পোশাক বিতরণ করেন সাংসদ নুরন্নবী চোধুরী শাওন।

আরও খবর

Sponsered content

Powered by