দেশজুড়ে

জাতীয় পার্টি আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে পারবে: জিএম কাদের

  প্রতিনিধি ২ নভেম্বর ২০২০ , ৪:০১:২৮ প্রিন্ট সংস্করণ

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি:

আওয়ামীলীগ এবং বিএনপি উভয় দলই জনগণের আস্থা হারিয়েছে মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টির প্রতি দেশের মানুষের আস্থা বাড়ছে। এখন দলকে শক্তিশালী করে এগিয়ে যেতে পারলে জাতীয় পার্টি ভোটে নির্বাচিত হয়ে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে পারবে।

তিনি সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপন্ন বাস্তবায়ন করতে হলে এবং দলকে ক্ষমতার আসনে দেখলে চাইলে দলের প্রতিটি নেতাকর্মীকে গুরুত্ব দিয়ে দলকে সুসংগঠিত করে কাজ করার আহবান জানান।

রোববার দুপুরে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টিও সহ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল জিএম কাদেরের বাসভবনে সাংগঠনিক বিষয় নিয়ে সাক্ষাত করতে গেলে তিনি এসব কথা বলেন।

এসময় জাতীয় রাজনীতির পাশাপাশি ময়মনসিংহ জেলায় জাতীয় পার্টির বিভিন্ন সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা ও মতবিনিময় হয়।
ময়মনসিংহে জাতীয় পার্টির রাজনৈতিকে শক্তিশালীও ত্বরান্বিত করার মাধ্যমে পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদের স্বপ্ন ও আদর্শ বাস্তবায়নের লক্ষ নিয়ে মাহফিজুর রহমান বাবুল জেলার নেতাদের সঙ্গে নিয়ে পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের সাথে মতবিনিময় করেন।

এসময় মাহফিজুর রহমান বাবুল ও জেলার অন্যান্য নেতারা তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের সংগঠিত করে পার্টিকে শক্তিশালী করতে কাজ করবেন বলে পার্টির চেয়ারম্যানের সঙ্গে অঙ্গীকার করেন।

আরও খবর

Sponsered content

Powered by