দেশজুড়ে

জোরারগঞ্জে ১৬ বোতল ভারতীয় মদসহ স্কুল ছাত্র গ্রেপ্তার

  প্রতিনিধি ৩ নভেম্বর ২০২২ , ৭:১১:০৮ প্রিন্ট সংস্করণ

মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ভারতীয় মদের ১৬টি বোতল সহ এসএসসি পরীক্ষার্থী ১৭ বছরের এক স্কুল ছাত্রকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত স্কুল ছাত্রের নাম আব্দুল্লাহ আল নোমান (১৭)। সে ধুমঘাট হাজি চানমিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসপি পরীক্ষার্থী ও হিঙগুলি ইউনিয়নের আজমনগর এলাকার আব্দুল মজিদের ছেলে।
বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকালে জোরারগঞ্জ থানার চিনকিরহাট বাজারস্থ আজমনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় পুকুর পাড়ে অভিযানটি চালানো হয়। অভিযানে একজন আটক হলেও অন্য একজন মাদক কারবারী পালিয়ে যেতে সক্ষম হয়।
জোরারগঞ্জ থানা সূত্রে জানা যায়, থানার এসআই মোহাম্মদ ফরুক হয় পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে চিনকিরহাট বাজারের পাশে আজমনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশে^ পুকুর পাড়ে অভিযান চালিয়ে আব্দুল্লাহ আল নোমান এর হেফাজত থেকে ১৬ বোতল ভারতিয় মাদক উদ্ধার করে তাকে পুলিশ হেফাজত নেয় হয়। এসময় অপর এক আসামী পালিয়ে যেতে সক্ষম হয়।
অভিযানে অংশগ্রহন করা এসআই সাজ্জাদ জানান, আব্দুল্লাহ আল নোমান পুকুর পাড়ে মাদক রেখে সেখান থেকে মাদক বিক্রি করতো। সে ধুমঘাট হাজি চান মিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসপি পরীক্ষার্থী। তার বয়স ১৭ বছর বলে নিশ্চিত করেছেন তার মা শামিনা আক্তার।
জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরহোসেন মামুন জানান, আব্দুল্লাহ আল নোমান ২শ টাকার বিনিময়ে মাদক বিক্রি করে। সে আজম নগরের নুরনবী নামে এক মাদক কারবারীর হয়ে কাজ করে। এছাড়া জমি সংক্রান্ত বিবেদের জেরে একজন কে ধারালো অস্ত্রদিয়ে খুপিয়ে জখম করার মামলায় দক্ষিণ আজম নগর আলম মেম্বার বাড়ীর আবুল কালামের পুত্র সাইফুল ইসলা (৩০) ও মৃত ইসমাইলের ছেলে আবুল কালামকে গ্রোপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। আকটকৃত দুইজন পিতা ও পুত্র।
আশরাফ উদ্দিন, মিরসরাই, চট্টগ্রাম ০১৭৫৮০৩১০৬১

আরও খবর

Sponsered content

Powered by