ঢাকা

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ৩

  প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২২ , ৩:৫৮:১৪ প্রিন্ট সংস্করণ

টাঙ্গাইলের মধুপুরে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে দুই পুলিশ সদস্য ও এক আসামিসহ মোট তিনজন নিহত হয়েছেন। সোমবার রাত ৮টার দি‌কে মধুপুর-জামালপুর মহাসড়‌কের গোলাবা‌ড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘ‌টে। এ সময় আহত হন আরো দু’জন।

নিহতরা হলেন- জামালপুর সদরের নারায়ণপুর তদন্ত কেন্দ্রের কনস্টেবল নুরুল ইসলাম ও মোহাম্মদ সোহেল এবং আসামি লালন।

আহতরা হলেন- পুলিশের উপ-পরিদর্শক আজিজুল ইসলাম ও মাইক্রোবাসচালক। বর্তমানে তারা ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলাম জানান, নারী নির্যাতন মামলার আসামি লালনের ডিএনএ পরীক্ষা শেষে মাইক্রোবাসে ঢাকা থে‌কে জামালপুর ফেরার প‌থে গোলাবা‌ড়ি এলাকায় এ দুর্ঘটনা হয়। এতে ঘটনাস্থলেই দুই পু‌লিশ সদস্য ও মামলার আসামির মৃত্যু হয়। মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমীন জানান, ঘটনায় গুরুতর আহত এসআই আজিজুর হক ও কনস্টেবল সোহেলকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে কনস্টেবল সোহেলের মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জামালপুরের দুই পুলিশ সদস্যের মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যুতে পুলিশ সুপার, জামালপুর নাছির উদ্দিন আহমেদ শোক প্রকাশ করেন এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেন। আজ সোমবার (২৫ অক্টোবর) পুলিশ লাইন্স জামালপুরে নিহতদের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে এবং তাদের পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন।

সড়ক দুর্ঘটনায় নিহত দুই পুলিশ সদস্যের মৃত্যুতে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য, বিপিএম শোক প্রকাশ করেন এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেন। তাদের আত্মত্যাগ আমাদের আগামী দিনের প্রেরণা হয়ে থাকবে বলে আশা প্রকাশ করেন।

উক্ত মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক শোক বার্তায় আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ প্রতিষ্ঠার পর থেকেই জীবন উৎসর্গ করে পেশাগত দ্বায়িত্ব পালন করে থাকেন। মহান স্বাধীনতা যুদ্ধেও এ- বাহিনীর সদস্যগন সমুজ্জ্বল ভুমিকা রেখেছেন। জামালপুর জেলা পুলিশে কর্মরত দুই পুলিশ সদস্যের মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অকাল মৃত্যুতে তিনি শোক প্রকাশ করেন এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেন ও তাদের পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আরও খবর

Sponsered content

Powered by