ঢাকা

টুঙ্গিপাড়ায় বিশ্ব যুব দক্ষতা দিবস- ২০২৩ যথাযথ মর্যাদায় পালিত

  প্রতিনিধি ১৫ জুলাই ২০২৩ , ৭:৫০:৪১ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিশ্ব যুব দক্ষতা দিবস-২০২৩ উপলক্ষে টুঙ্গিপাড়া বিআরটিসি বাসডিপো ও ট্রেনিং ইনস্টিটিউট -এর আয়োজনে সকাল ৯ টায় এক বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে, পরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন টুঙ্গিপাড়া বিআরটিসি ট্রেনিং ইনস্টিটিউট এর ম্যানেজার (অপাঃ) মোহাম্মদ আজিজুল হক।

শ্রদ্ধা নিবেদন শেষে ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এরপরে টুঙ্গিপাড়ায় অবস্থিত বিআরটিসি ট্রেনিং ইনস্টিটিউট এ  আলোচনা সভা অনুষ্ঠিত হয়, উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন টুঙ্গিপাড়া বিআরটিসি ট্রেনিং ইনস্টিটিউট এর ম্যানেজার (অপাঃ) মোহাম্মদ আজিজুল হক, আলোচনা সভায় প্রশিক্ষনার্থী অভিভাবক জনপ্রতিনিধি সহ সুশীল সমাজের অংশগ্রহণে দিবসটি যথাযথভাবে পালন করা হয়। আলোচনা সভার শেষে তিন শত (৩০০) ছাত্রছাত্রীর মাঝে খাবার বিতরণ করেন।

এসময় টুঙ্গিপাড়া বিআরটিসি ট্রেনিং ইনস্টিটিউট এর ম্যানেজার (অপাঃ) মোহাম্মদ আজিজুল হক, অ্যাকাউন্টস অফিসার মোহাম্মদ জুয়েল ও টুঙ্গিপাড়া বিআরটিসি ট্রেনিং ইনস্টিটিউট এর সকল শিক্ষক, প্রশিক্ষনার্থী সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত থেকে অনুষ্ঠানটি সাফল্য মন্ডিত করে গড়ে তোলেন।

আরও খবর

Sponsered content

Powered by