রাজশাহী

শিবগঞ্জে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে কৃষকলীগ নেতা নিহত

  প্রতিনিধি ৯ ফেব্রুয়ারি ২০২১ , ৭:২৯:৫৩ প্রিন্ট সংস্করণ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শিবগঞ্জে আওয়ামী লীগ নেতা বর্তমান ইউপি চেয়ারম্যান এসএম রূপম সমর্থিত ও বহিস্কৃতি যুবলীগ নেতা ইউপি চেয়ারম্যান প্রার্থী আবু জাফর মন্ডলের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ৩ দফা সংঘর্ষে কৃষকলীগ নেতা আজহারুল ইসলাম নান্টু নিহত হয়েছেন। এতে দোকান-পাট ভাংচুরের ঘটনা ঘটে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা যায়, গত সোমবার উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের দাড়িদহ বাজারে আওয়ামী লীগ নেতা বর্তমান ইউপি চেয়ারম্যান এসএম রূপম সমর্থিত ও বহিস্কৃত যুবলীগ নেতা আবু জাফর মন্ডলের গ্রæপের মধ্যে সন্ধ্যা থেকে রাত ১০ পর্যন্ত ৩ দফা সংঘর্ষ বাধে। সংঘর্ষ চলাকালে দাড়িদহ বাজারের কেন্দ্রীয় মসজিদের সামনে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনায় ১০টি দোকান ঘর ভাংচুরের ঘটনা ঘটে।

এ সময় ইউপি চেয়ারম্যান এসএম রূপমের সমর্থিত ৮নং ওয়ার্ডের কৃষকলীগের সভাপতি নিয়ামতপুর গ্রামের আব্দুল বাছেদ মন্ডলের ছেলে আজহারুল ইসলাম নান্টু (৩৫) কে প্রতিপক্ষ জাফর সমর্থিত লোকজন একা পেয়ে মারপিট শুরু করে। এক পর্যায়ে তার মাথায়, পায়ে, রাম দা দিয়ে আঘাত করলে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে বগুড়া শজিমেকে ভর্তি করে দিলে রাত ৩টায় সে মারা যায়। এ ঘটনায় সকাল থেকে দাড়িদহ বাজার এলাকায় থমথমে অবস্থা বিজার করছে।

এব্যাপারে আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান এসএম রূপম বলেন, বহিস্কৃত যুবলীগ নেতা আবু জাফর মন্ডল জামায়ত বিএনপি সমর্থিত সন্ত্রাসী লোকজনকে সঙ্গে নিয়ে কৃষকলীগ নেতাকে রাম দা দিয়ে আঘাত করে হত্যা করে। এব্যাপারে বহিস্কৃত যুবলীগ নেতা আবু জাফরের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, সংঘর্ষের ঘটনার সংবাদ পাওয়ার পর বন্দর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে নিহত বাবা আব্দুল বাছেদ মন্ডল বাদী হয়ে মামলা দায়ের করেছে।

আরও খবর

Sponsered content

Powered by