ঢাকা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের মশাল প্রজ্জ্বলন

  প্রতিনিধি ৩১ মার্চ ২০২১ , ৮:৩৫:১৯ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধি :

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-এর মশাল প্রজ্জ্বলন করা হয়েছে। বুধবার বেলা ১১টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মভূমি টুঙ্গিপাড়া থেকে এ মশাল প্রজ্জ্বলন করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সভাপতি ও সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ। পরে মশালটি নিয়ে এ্যাথলেটিকসবৃন্দ গাড়িযোগে রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম-এর উদ্দেশ্যে রওনা করেন।

সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহেদ রেজা, স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান শেখ বশির আহমেদ, জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম-সেবা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ পৌর মেয়র কাজী লিয়াকত আলী, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসেন, উপজেলা চেয়ারম্যান মোঃ সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এমবি সাইফ বি মোল্লা, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যকরী পরিষদের সদস্য ইলিয়াছ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়া হেলিপ্যাডে নেমে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জানান এবং ফাতেহা ও দরুদ পাঠ শেষে বঙ্গবন্ধুর মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

 

আরও খবর

Sponsered content

Powered by