চট্টগ্রাম

অপরাধী যেই হোক ছাড় দেওয়া হবেনা: নবাগত ওসি চন্দ্রগঞ্জ থানা

  প্রতিনিধি ৩১ জানুয়ারি ২০২১ , ৫:১২:২৪ প্রিন্ট সংস্করণ

মোহাম্মদ হাছান, (চন্দ্রগঞ্জ) লক্ষ্মীপুর প্রতিনিধি:

অপরাধী যেই হোক ছাড় দেওয়া হবেনা বললেন, চন্দ্রগঞ্জ থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক। অপরাধীকে অপরাধ বিবেচনা করেই আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

গত শুক্রবার (২৯ জানুয়ারী) চন্দ্রগঞ্জ থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করেন চট্রগ্রামের সন্তান একে ফজলুল হক। দায়িত্ব গ্রহনের প্রথম কর্মদিবসেই অপরাধীদের ইঙ্গিত করে এ হুশিয়ারী প্রদান করেন তিনি।

ওসি তিনি বলেন, “লক্ষ্মীপুর জেলার মাননীয় পুলিশ সুপার ড.এএইচএম কামরুজ্জামান পিপিএম-সেবা মহোদয়ের নির্দেশক্রমে যেকোন ধরনের অপরাধ নির্মূলে আমি সর্বদা কাজ করে যাব। সন্ত্রাসীদের জনপদ খ্যাত চন্দ্রগঞ্জকে শান্তির জনপদে রূপান্তর করতে আমি যেকোন ধরনের ঝুঁকি গ্রহণ করতে প্রস্তুত।”

তিনি পর্যায়ক্রমে চন্দ্রগঞ্জ থানার সর্বসাধারন, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের সাথে মত বিনিময় করবেন এবং সবার ঐকান্তিক প্রচেষ্টার ফল হিসেবে চন্দ্রগঞ্জ থানাকে একটি মডেল বা আদর্শ থানা হিসেবে রূপান্তর করবেন। তিনি চন্দ্রগঞ্জ থানা এলাকার সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, তিনি চন্দ্রগঞ্জ থানায় যোগদানের পূর্বে ওসি ডিবি লক্ষ্মীপুর, হিসেবে কর্মরত ছিলেন, এর আগে তিনি রামগঞ্জ থানার ওসি তদন্ত হিসেবে কর্মরত ছিলেন। তিনি পূর্বের সকল কর্মস্থলে যেভাবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন, চন্দ্রগঞ্জ থানায়ও তার সফলতার স্বাক্ষর বহন করবেন এমনটাই আশা চন্দ্রগঞ্জবাসীর।

আরও খবর

Sponsered content

Powered by