রংপুর

ডোমারে চোরাই মালামাল উদ্ধারসহ আটক ৪

  প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২১ , ১০:৩৯:৩০ প্রিন্ট সংস্করণ

ডোমার (নীলফামারী) প্রতিনিধি :

নীলফামারীর ডোমারে চোরাই মালামাল উদ্ধারসহ চার জনকে আটক করেছে ডোমার থানাপুলিশ। শনিবার রাতে ডোমার থানার এসআই শাহ আলম, কমলেশ ও সাইফুল সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। আটকরা হলেন, ছোট রাউতা গুচ্ছগ্রাম এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে মানিক ইসলাম (৩৬), ছোটরাউতা ডাঙ্গাপাড়া এলাকার ফজলুল হকের ছেলে সুমন (১৯), একই এলাকার এমদাদুল হকের ছেলে মহিবুল ইসলাম বাবু (১৯) ও তার ভাই রেজাউল করিম রাজু (২৬)।

ডোমার থানা মামলা সূত্রে জানা যায়, গত ১৯ জানুয়ারি রাতে আন্ধারুর মোড় এলাকার মরিয়ম চক্ষু হাসপাতালে চুরি হয়। হাসপাতালের ম্যানেজার কোরবান আলী ডোমার থানায় সাধারণ ডায়েরি দায়ের করেন। এরই সূত্র ধরে ১৩ ফেব্রæয়ারি বিকালে ছোট রাউতা গুচ্ছগ্রাম এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে মানিক ইসলাম (৩৬) কে আটক করে পুলিশ। তার দেয়া জবানবন্দি অনুযায়ী পুলিশ রেজাউল করিম রাজুর বাড়িতে অভিযান চালিয়ে তার বাড়ি থেকে মরিয়ম চক্ষু হাসপাতাল থেকে চুরি হওয়া এলইডি টিভি, ওয়াটার পাম্প, চুলাসহ গ্যাস সিলিন্ডার এবং বিভিন্ন মালামাল উদ্ধার করে।

এ দিকে গত ২৭ ডিসেম্বর আন্ধারুর মোড় এলাকার সমর কর্মকারের দোকান চুরি হয়। রাজুর বাড়ি থেকে সমর কর্মকারের দোকান থেকে চুরি হওয়া ২টি বাইসাইকেল, তেল, সাবান, চুলাসহ গ্যাস সিলিন্ডার উদ্ধার করে পুলিশ। গত রাতে পুলিশ রাজুর বাড়ি তল্লাসি চালিয়ে ৮টি হিরোইনের পুড়িয় উদ্ধার করে। তার স্ত্রী জেসমিন আক্তার (২২) কে আটক করে মাদকদ্রব নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পুলিশ।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটকরা একটি সংঘবদ্ধ চোর চক্রের সদস্য এবং রাজু ও তার স্ত্রী মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়।

আরও খবর

Sponsered content

Powered by