রংপুর

দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজের নবনিযুক্ত অধ্যক্ষের যোগদান

  প্রতিনিধি ৩ ফেব্রুয়ারি ২০২২ , ৭:৩৫:১৪ প্রিন্ট সংস্করণ

দিনাজপুর প্রতিনিধি : ১৭ মাস পর দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেলেন বর্তমান ভাইস প্রিন্সিপাল নাক, কান ও গলার বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মো. মোমেনুল হক। গত মঙ্গলবার স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য বিভাগ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। একই আদেশে বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. নাদির হোসেনকে ভাইস প্রিন্সিপাল হিসেবে দায়িত্ব অর্পন করা হয়েছে।

ডা. মো. মোমেনুল হক দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার সাতনালা ইউনিয়নের মরহুম মাহাতাব উদ্দিন শাহ ও মরহুমা সুরুতন্নেছার পুত্র। তাঁর শিক্ষাজীবন এস এস সি ১৯৮০, দিনাজপুর জিলা স্কুল, এইচ এস সি ১৯৮২, রাজশাহী কলেজ, এম বি বি এস, ১৯৮৯ চট্টগ্রাম মেডিকেল কলেজ। স্নাতকোত্তর শিক্ষা, ডিপ্লোমা (ডিএলও) নাক কান গলা,এম এস (এমএস) নাক কান গলা।

৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ডা. মো. মোমেনুল হককে দায়িত্ব অর্পণ করেন বিদায়ী ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. সৈয়দ নাদির হোসেন। এর আগে নবনিযুক্ত এম আব্দুর রহিম মেডিকেল কলেজ দিনাজপুরের অধ্যক্ষ অধ্যাপক ডা. মোমেনুল হক ও উপাধ্যক্ষ ডা. সৈয়দ নাদির হোসেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ও দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নের জালালপুর গ্রামে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের সংগঠক, সংবিধান প্রণেতা, স্বাধীনতা পদক, সাবেক এমপি এম আব্দুর রহিমের কবরে শ্রদ্ধাঞ্জলি জানান ও মোনাজাত করেন। দায়িত্ব অর্পণের পর চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারীরা অধ্যক্ষ ও উপাধ্যক্ষকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. খাইরুল কবীর, ডা. বদরুল হাসান, ডা. নুরুজ্জামান, ডা. মশিউর রহমান, ডা. এনামুল হক, ডা. হাবিবুন হক চৌধুরী, ডা. শেখ ফরিদ আহমেদ, ডা. যোগেন্দ্র নাথ সরকার, ডা. নুরুল ইসলাম, ডা. সন্দিপন, ডা. মঞ্জুরুল, ডা. আরজু শামীমা, ডা. ইসরাত শারমিন প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by