রংপুর

দিনাজপুরে জেলা স্বেচ্ছাসেবকলীগের কর্মী সভা

  প্রতিনিধি ২ নভেম্বর ২০২১ , ৭:৩৪:৩৯ প্রিন্ট সংস্করণ

দিনাজপুর প্রতিনিধি : মঙ্গলবার দিনাজপুর বন্ধন কমিউনিটি সেন্টারে জেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে কর্মী সভা ও সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি কৃষিবিদ আব্দুস সালাম।

এসময় তিনি বলেন, বাংলাদেশের আদর্শিক নেতা প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতি দেখে বিএনপি, জামাত ও উগ্রপন্থিরা ঈর্ষান্বিত হয়ে পড়েছে। শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে ও বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তিকে ক্ষুন্ন করতে ষড়যন্ত্র করছে।

আর সেই ষড়যন্ত্রের ফসল হলো সম্প্রতি সাম্প্রদায়িক দাঙ্গার চেষ্টা। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর হস্তক্ষেপে ষড়যন্ত্র ভুলন্ঠিত হয়ে গেছে। এদের বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগে উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বরদা ভূষণ রায় লিটনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আরিফুর রহমান টিটু, উপ-মুক্তিযুদ্ধ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপ-যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জসিম উদ্দীন মাতবর, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুস সালাম সরকার, দিনাজপুর শহর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাকিবুল হাসান সবুজ। উপস্থিত ছিলেন শহর আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা রাইসুল ইসলাম, ইবনে আজিজ চঞ্চল প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by