বিনোদন

দীপিকা এবার ‘নিষ্ঠুর’ পুলিশ অফিসার

  প্রতিনিধি ১৫ অক্টোবর ২০২৩ , ৪:৪৭:১৮ প্রিন্ট সংস্করণ

দীপিকা এবার ‘নিষ্ঠুর’ পুলিশ অফিসার

পেছনে দাউ দাউ করছে আগুন, পাশে দাঁড় করানো একটি পুলিশের গাড়ি, সন্ত্রাসীদের মেরে শুইয়ে দিয়েছেন, পুলিশি পোশাকে সন্ত্রাসী লিডারের মুখের ভেতর পিস্তলের নল ঢুকিয়েছেন। নিজে হয়েছেন রক্তাক্ত। এমন লুকে চমক দিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ধরা দিলেন দাপুটে পুলিশ অফিসার ‘লেডি সিংহম’ রূপে। তাকে চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন ‘সিংহম এগেইন’ পরিচালক রোহিত শেট্টি।

বলিউড অভিনেতা অজয় দেবগনের জনপ্রিয় সিনেমা ফ্যাঞ্চাইজি ‘সিংহম’। রোহিত শেঠি পরিচালিত এ ফ্যাঞ্চাইজির প্রথম কিস্তি মুক্তি পায় ২০১১ সালে। দুই বছরের বিরতি নিয়ে নির্মিত হয় ‘সিংহম রিটার্নস’। এ ফ্যাঞ্চাইজিতে ‘বাজিরাও সিংহম’ চরিত্রে অভিনয় করে দর্শকের ভালোবাসা কুড়িয়েছেন অজয়। এবার নির্মিত হচ্ছে এ ফ্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি। ‘সিংহম এগেইন’ শিরোনামের এবারের পার্টে এমন রূপে পর্দায় হাজির হবেন দীপিকা।

গত সেপ্টেম্বর মাসেই শোনা গিয়েছিল এবারের ‘সিংহম’ সিক্যুয়েলে অজয় দেবগন, রণবীর সিংয়ের পাশাপাশি দীপিকা পাড়ুকোনও থাকছেন। নতুন পোস্টারে দীপিকাকে দেখা গেল বন্দুক হাতে শত্রুদমন করতে।

সোশাল মিডিয়ায় দীপিকার ‘লেডি সিংহম’ লুক প্রকাশ্যে এনে রোহিত লিখলেন, ‘নারী যেমন সীতার রূপ, প্রয়োজনে দুর্গারও রূপ নিতে পারে। এই হিংস্র, অসহিষ্ণু অফিসারের সঙ্গে পরিচয় করুন। যিনি আমাদের পুলিশ ব্রহ্মাণ্ডের শক্তি। আমার ‘লেডি সিংহম’ দীপিকা পাড়ুকোন।’

দেবীপক্ষ, নবরাত্রির কথা মাথায় রেখেই ‘সিংহম এগেইন’-এ দীপিকার লুক প্রকাশ্যে আনলেন রোহিত শেট্টি। এক ছবিতে অজয় দেবগণ, অক্ষয় কুমার, রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনকে পাওয়া যে দর্শকরদের জন্ম দারুণ একটা চমক, তা বলাই বাহুল্য। 

আগামী বছর ২০২৪ সালে ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে আসার কথা ‘সিংহম এগেইন’র। আর সেদিনই আল্লু অর্জুনের ‘পুষ্পা ২’ সিনেমার মুক্তিও রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by