বাংলাদেশ

দেশের মানুষ ভালো নেই: জিএম কাদের

  প্রতিনিধি ৫ মার্চ ২০২২ , ৫:৩৬:৩৪ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, মানুষের অধিকার রক্ষার আন্দোলনে তার দল কখনোই পিছপা হবে না। মানুষের অধিকার প্রতিষ্ঠাই জাপার রাজনীতি। দেশের মানুষ ভালো নেই। ঠুনকো কারণ দেখিয়ে সরকার জ্বালানি তেল, গ্যাসের দাম বাড়িয়ে দিয়েছে।

শনিবার (৫ মার্চ) দলের বনানী কার্যালয়ে যোগদান অনুষ্ঠানে এসব কথা বলেন বিরোধী দলের উপনেতা জিএম কাদের। ব্যবসায়ী মেজবাহ উদ্দিন মো. জীবন চৌধুরী জিএম কাদেরের হাতে ফুল দিয়ে জাপায় যোগ দেন।

জিএম কাদের বলেছেন, পরিবহণ ও উৎপাদন ব্যয় বাড়ার অজুহাতে প্রতিদিন নিত্যপণ্যের দাম লাফিয়ে লাফিয়ে বাড়ছে। প্রতিদিন মানুষের ব্যয় বাড়ছে কিন্তু আয় বাড়ছে না। অর্থের অভাবে সাধারণ মানুষের সংসার চালাতে নাভিশ্বাস উঠেছে। বেশিরভাগ মানুষই প্রয়োজনীয় অর্থের অভাবে চিকিৎসা করতে পারছে না। দেশে বেকারের সংখ্যা বেড়েই চলছে, তাদের জন্য কাজের সংস্থান নেই। এমন বাস্তবতা থেকে মুক্তি চায় দেশের মানুষ।

তিনি বলেন, ১৯৯১ সাল থেকে আওয়ামী লীগ ও বিএনপি দেশের অর্থনীতি ও বাজার ব্যবস্থা ভেঙে দিয়েছে। দেশের মানুষ এখন আর আওয়ামী লীগ ও বিএনপিকে বিশ্বাস করে না। তারা বিকল্প শক্তি হিসেবে জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাপা মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য-সাহিদুর রহমান টেপা, সুনীল শুভরায়, মীর আব্দুস সবুর আসুদ, রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by