দেশজুড়ে

দ্বাদশ সংসদ নির্বাচনে এবারে ভোট হবে সুষ্ঠু নিরপেক্ষ: শেখ হেলাল

  প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০২৩ , ৮:৩৯:৫২ প্রিন্ট সংস্করণ

দ্বাদশ সংসদ নির্বাচনে এবারে ভোট হবে সুষ্ঠু নিরপেক্ষ: শেখ হেলাল

‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবারে ভোট হবে সুষ্ঠ ও নিরপেক্ষ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও নৌকায় ভোট দিন। আগামী ৭ জানুয়ারীর নির্বাচনের দিকে তাকিয়ে আছে সারাবিশ্ব। তাই নির্বাচনী আচরণ বিধি মেনে সকলের সম্মিলিত প্রচেষ্টায় শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।’-কথা গুলো বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী শেখ হেলাল উদ্দীন এমপি।

সোমাবার (১৮ ডিসেম্বর) বিকালে চিতলমারী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত দলীয় কার্যালয় চত্ত্বরে অনুষ্ঠিত নির্বাচনী কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘ আমি বারবার আপনাদের কাছে আসার সুযোগ পাব না। তাই আমার নির্বাচনটিকে আপনাদের হাতে তুলে দিয়ে গেলাম। আমি বিশ্বাস করি আপনারা বিগত  সংসদ নির্বাচনের মত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সর্বাধিক ভোটে নৌকাকে বিজয়ী করবেন। 

সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শেখ  তন্ময় এমপি।

চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়ের সঞ্চালণায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ মাহাতাবুজ্জামান এবং সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দীন শেখ প্রমূখ।

আরও খবর

Sponsered content

Powered by