চট্টগ্রাম

“দ্যা ভয়েজ অফ সীতাকুণ্ড” সংগীত অডিশন অনুষ্ঠিত

  প্রতিনিধি ৩০ সেপ্টেম্বর ২০২৩ , ৬:৫৯:৫৬ প্রিন্ট সংস্করণ

"দ্যা ভয়েজ অফ সীতাকুণ্ড" সংগীত অডিশন অনুষ্ঠিত

“গাও প্রাণ খুলে ছড়িয়ে পড়ো জগৎ জুড়ে” এ শ্লোগানে তৃর্ণমূল থেকে সংগীত প্রতিভা বের করে আনতে চট্টগ্রামের সীতাকুণ্ডে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ” বারামখানা”র আয়োজনে “দ্যা ভয়েজ অফ সীতাকুণ্ড” সংগীত অডিশনের দ্বিতীয় ও তৃতীয় পর্ব অনুষ্ঠিত হয়েছে। এর আগে গত ২ সেপ্টেম্বর সংগীতের অডিশন পর্বের উদ্বোধন হয়।

শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলার পাবলিক লাইব্রেরির হলরুমে দ্বিতীয় ও বিকালে তৃতীয় পর্ব অনুষ্ঠিত হয়। দ্বিতীয় পর্বে ৩৫ জন ক্ষুদে শিল্পী অডিশনে অংশ নিয়ে ২৬ জন এবং বিকালে তৃতীয় পর্বে ২৬ জন অংশ ১৫ জন ইয়েস কার্ড অর্জন করে। বারামখানা’র সভাপতি ইকবাল হোসোন টিপু’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দিপঙ্কর চক্রবর্তী দীপ্ত ও মুন্নী সেনের যৌথ পরিচালায় সংগীত অডিশনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নারী নেত্রী সুরাইয়া বাকের, সংগীত শিক্ষক অরিন্দম চক্রবর্তী এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রদীপ ভট্টাচার্য।

অনুষ্ঠানে অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, সাংবাদিক কামরুল ইসলাম দুলু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব শোয়াহেব মাহমুদ, সীতাকুণ্ড সমিতি চট্টগ্রামের সহসভাপতি হাজ্বী মোঃ ইউছুফ শাহসহ উপস্থিত ছিলেন মোঃ হারুন, গোলাম সাদেক।

আরও খবর

Sponsered content

Powered by