দেশজুড়ে

ধর্মপাশায় ৫০পরিবারে ঈদ সামগ্রী বিতরণ

  প্রতিনিধি ২৩ মে ২০২০ , ৫:০৪:৫০ প্রিন্ট সংস্করণ

সাদ্দাম হোসেন, হাওরাঞ্চল : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার ১০ টি ইউনিয়নে ৫০ জন হতদরিদ্র নারী মধ্যে পাঁচ কেজি করে চাল, এক কেজি ডাল, আধা লিটার সোয়াবিন তেল, এক প্যাকেট সেমাই, এক কেজি চিনি, একটি সাবান, এক কেজি পেঁয়াজ, এক কেজি আলু ও একটি মাস্ক বিতরণ করা হয়েছে।

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় মহিলা আওয়ামী লীগের কোন উপজেলা কার্যালয় না থাকায় শনিবার ১২ টার সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এর বাড়িতে সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানের সহদর্মির পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্মপাশা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জয়শ্রী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি শিল্পী আক্তার, মধ্যনগর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি জয়া রাণী ভূমিক, পাইকুরাটি ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন আক্তার, ধর্মপাশা ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি পপি আক্তার, সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি আসমা আক্তার, মধ্যনগর চামরদানী ইউনিয়নের যুব মহিলা লীগের সভাপতি সেলিনা আক্তার, সুখাইড় রাজাপুর উত্তর যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি পুষ্প আক্তার।

আরও খবর

Sponsered content

Powered by