দেশজুড়ে

নারায়ণগঞ্জ-১ আসনে ৯ জনের মনোনয়ন বৈধ ঘোষণা

  প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২৩ , ৪:৫৩:১৬ প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জ-১ আসনে ৯ জনের মনোনয়ন বৈধ ঘোষণা

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী ও তৃণমূল বিএনপির মহাসচিব তৈমূর আলম খন্দকারসহ ৯ জনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। জামানতের টাকা জমা না দেওয়ায় বাংলাদেশ সুপ্রিম পার্টির আফাজউদ্দিন মোল্লার মনোনয়ন বাতিল করা হয়েছে। 

সোমবার (৪ ডিসেম্বর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীদের উপস্থিতিতে মনোনয়নপত্র বাছাই করা হয়। বাছাই শেষে জেলা রিটার্নিং কর্মকর্তা মাহমুদুল হক মনোনয়ন বৈধ ও বাতিল প্রার্থীদের নাম ঘোষণা করেন।

গোলাম দস্তগীর গাজী ও তৈমূর আলম খন্দকার ছাড়াও এই আসনে বৈধ অপর সাত প্রার্থী হলেন- শাহাজাহান ভূঁইয়া (স্বতন্ত্র), গাজী গোলাম মর্তুজা (স্বতন্ত্র), হাবিবুর রহমান (স্বতন্ত্র), জোবায়ের আলম (স্বতন্ত্র), সাইফুল ইসলাম (স্বতন্ত্র), জয়নাল আবেদীন চৌধুরী (স্বতন্ত্র) এবং ইসলামি ফ্রন্ট বাংলাদেশের এ কে এম শহিদুল ইসলাম।

জামানতের টাকা জমা না দেওয়ায় বাংলাদেশ সুপ্রিম পার্টির আফাজউদ্দিন মোল্লার মনোনয়নটি বাতিল ঘোষণা করা হয়। তবে তিনি এ ব্যাপারে নির্ধারিত সময়ের মধ্যে আপিল করতে পারবেন বলে জানিয়েন রিটার্নিং কর্মকর্তা।

আরও খবর

Sponsered content

Powered by